রোববার ভোররাতে পানভেলের খামারবাড়িতে সালমান খানকে সাপ দংশন করেছে। সঙ্গে সঙ্গে বলিউড 'ভাইজান'কে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় নভি মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে। আর এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই ভাইজানের চিন্তায় ঘুম উবে গেছে অনুরাগীদের। 

সময় পেলেই পানভেলের ফার্ম হাউসে চলে যান সালমান খান। এমনকি, পরপর দুবার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। শুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামারবাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সঙ্গে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। একাধিক ছবিও সুপারস্তার শেয়ার করেন ফার্ম হাউস থেকে।

বড়দিন উপলক্ষেই গিয়েছিলেন এবার। আর সেখানেই ভোররাতে তাকে সাপে কামড়ায়। নভি মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে সকাল ৯টা নাগাদ ছেড়ে দেওয়া হয় তাকে। জানা গেছে, সালমানকে যে সাপ কামড়েছে তা বিষাক্ত নয়। তাই প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। আপাতত ফার্ম হাউসেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

এ বিষয়ে ভক্তদের চিন্তিত না হওয়ার অনুরোধ জানিয়েছেন সালমানের ঘনিষ্ঠজন ও বাগানবাড়ির দায়িত্বে থাকা সইংশ্লিষ্টতা। 

প্রসঙ্গত, নতুন বছরেই টাইগার-৩-এর শুটে দিল্লি যাওয়ার কথা রয়েছে তাঁর। ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে সেখানে দিন পনেরো ধরে করবেন শুট। তার মাঝেই ঘটল এই কাণ্ড! শুধু তাই নয়, শোনা যাচ্ছে এর মাঝে সেখানে হাজির হওয়ার কথা রয়েছে শাহরুখেরও। সালমানের ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স করবেন শাহরুখ খান।

শিগগিরই শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে একটি অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। সম্প্রতি সেই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। নতুন বছরে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন্য আবার দিল্লি যাবেন তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারও সেখানে পনেরো দিন শুটিং করবেন। এ ছাড়া তাঁর হাতে আছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘কিক টু’ ছবি দুটি। তাঁকে দেখা যাবে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতেও।