ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

‘লাভ স্টোরি’ সিনেমার অভিনেতা রায়ান ও’নিল মারা গেছেন

‘লাভ স্টোরি’ সিনেমার অভিনেতা রায়ান ও’নিল মারা গেছেন

‘লাভ স্টোরি’ সিনেমার অভিনেতা রায়ান ও’নিল

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩ | ১৬:৫৮

হলিউডের কিংবদন্তি অভিনেতা রায়ান ও’নিল মারা গেছেন। শুক্রবার লস অ্যাঞ্জেলেসে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে প্যাট্রিক ও’নিল।

মৃত্যুর বিষয়টি ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে প্যাট্রিক লিখেছেন, ‘আমার বাবা আজ (শুক্রবার) মৃত্যুবরণ করেছেন। ভালোবাসার মানুষজনরা তার পাশে থেকে তাকে সমর্থন জুগিয়েছেন।’

সংবাদ মাধ্যম বিবিসি জানিয়েছে, রায়ানের মৃত্যুর কারণ সম্পর্কে তার পরিবারের পক্ষ থেকে বিস্তারিত কোনো কিছু জানানো হয়নি। তবে ২০১২ সাল থেকে তিনি প্রোস্ট্যাট ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন।এর আগে ২০০১ সালে মরণঘাতী লিউকেমিয়ায় আক্রান্ত হন তিনি। 

পান রায়ান ও’নিল সত্তরের দশকে ‘লাভ স্টোরি’, ‘পেপার মুন’, ‘হোয়াটস আপ, ডক?’, ‘ব্যারি লিন্ডন’-এর মতো সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি । ১৯৭০ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ স্টোরি’র জন্য অস্কারে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছিলেন তিনি। এছাড়া টেলিভিশনেও স্মরণীয় সব কাজ করেছেন রায়ান।

ব্যক্তিজীবনে দুবার বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন রায়ান ও’নিল। এই দুই সংসারে তার চার সন্তান রয়েছে। পান রায়ান ও’নিলকে হারিকে শোকে স্তব্ধ তার ভক্ত-অনুরাগীরা।
 

আরও পড়ুন

×