ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

যখন কাজ ছিল না কেউ খবর নেয়নি, এখানে কেউ কারো নয়: বাপ্পারাজ

যখন কাজ ছিল না কেউ খবর নেয়নি, এখানে কেউ কারো নয়: বাপ্পারাজ

ছবি: সংগৃহীত

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩ | ১৭:৫৯ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ | ১৮:১৯

অভিনয়ে খুব একটা নেই চিত্রনায়ক বাপ্পারাজ। শনিবার হুট করে এই অভিনেতা বললেন, ফিল্ম টা এমনই যখন কাজ ছিলনা, তখন কেউ খবরও নেয়নি। আর এখন সফল হওয়ার পরে, সাংবাদিক, ফটোগ্রাফার সবার মুখে। ববি ভাই , ববি ভাই বলে ফেনা উঠে যাচ্ছে। স্বার্থ ছাড়া এখানে কেউ কারো নয়। ফিল্ম টা এমন। 

সম্প্রতি বলিউডের অ্যানিমেল মুক্তি পোয়ার পর ববি দেওল আলোচনায় এসেছেন এর আগে গদর ২ দিয়ে রীতিমতো বিস্ময়কর পুনর্জন্ম ঘটে বলিউডের এই তারকার। এরই প্রেক্ষিতে ঢাকাই বাপ্পারাজ ফেসবুক ববি দেওয়ালের সঙ্গে ক্যাপশন জুড়ে কথাগুলো লিখেন। 

এদিকে, সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক ৭১’ নামে অনুদানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাহার উদ্দিন খেলন। এতে মেজর আকবর চরিত্রে দেখা যাবে বাপ্পারাজকে। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানা গেছে। 

এ প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, ‘ভালো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না বলে চলচ্চিত্রে আমাকে কম দেখছেন দর্শক। এ চলচ্চিত্রটির গল্প অসাধারণ। চরিত্রটিও মনের মতো।আশা করি, দর্শকদের কাজটি পছন্দ হবে।’

এতে আরও অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি, প্রয়াত আব্দুল আজিজ,রেহানা জলি, নাসরিনহেলালী।

এক সময়ের জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ দীর্ঘদিন ধরে অভিনয়ে অনিয়মিত। অভিনয়থেকে দূরে থাকলেও মাঝেমধ্যে চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন আয়োজনে তাঁকে পাওয়া যায়। 

তাঁর অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘সিক্রেট এজেন্ট’ নামের একটি চলচ্চিত্র। সাফি উদ্দিন সাফি পরিচালিত অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর২০২০ সালের জানুয়ারিতে নতুন করে কাজে ফেরেন এ অভিনেতা। চলচ্চিত্রের কাজ অনেক আগেই শেষ হলেও এটি তিন বছরেও আলোর মুখ দেখেনি। 

আরও পড়ুন

×