ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

শাকিব খানের নতুন ছবি ‘তুফান’, পরিচালক রায়হান রাফী

শাকিব খানের নতুন ছবি ‘তুফান’, পরিচালক রায়হান রাফী

তুফান সিনেমার নাম ঘোষণার একটি মূহুর্ত

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩ | ১৮:২৯ | আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ | ১৩:৫৩

শাকিব খানকে নিয়ে ‘প্রেমিক’ নামের সিনেমা ঘোষণা দিয়েছিলেন পরিচালক রায়হান রাফী। কিন্তু শেষ পর্যন্ত সিনেমটি শুটিংয়ে গড়ায়নি। এই কারণসহ শাকিব খানকে নিয়ে নেতিবাচক মন্তব্য করায় উভয়ের মধ্যে দূরত্ব তৈরি হয়। সরি বলে,মাস তিনেক আগে তা মিটিয়েও নেয় রাফী। ফলে রাফীর নির্মাণে নতুন ছবিতে অভিনয়ের সায় দেন শাকিব খান।  

এ বিষয়ে গত ২৬ সেপ্টেম্বর দৈনিক সমকালে  ‘শাকিবের দরজায় রাফী’ এ শিরোনামে খবর প্রকাশিত হয়। সে খবরে জানানো হয়  বাংলাদেশের চরকি, আলফা আই ও ভারতের এসভিএফ এই তিন বড় প্রযোজনা সংস্থা মিলে শাকিব খানের নতুন ছবিটি প্রযোজনা করবে। পরিচালনা করবে রায়হান রাফী।  

মাস তিনেক পর সে খবরই সত্য হল। আজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করে জানানো হল সিনেমাটির নাম।  জানানো হল হিমেল আশরাফের ‘রাজকুমার’ এরপর  শাকিব খানকে নিয়ে রাফী নির্মাণ করছেন ‘তুফান’। যে ঘোষণা তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা হাজির ছিলেন। তারা জানান, শাকিব খানের মত বড় তারকা নিয়ে বড় ক্যানভাসেই সিনেমাটি বানাবেন তারা। 

এ সময় শাকিব খান বলেন, দুই দেশের বড় তিন প্রযোজনা সংস্থা মিলে এই সিনেমার পিছনে লগ্নী করছে। আমরা কিন্তু একটা স্বপ্ন নিয়েই এই যৌথভাবে আগাচ্ছি। সেটা হচ্ছে বাংলাদেশের সিনেমা বিশ্ববাজারে আরও বড় কিছু ঘটানোর। আমরাদের  সিনেমাও একদিন ভারতীয় সিনেমার মত কয়েকশ’ কোটি টাকা ব্যবসা করবে এমন খবর শুনব। হতে পারে তুফান আমাদের সে সুযোগ এনে দেবে।’

এর আগে সিয়াম আহমেদ, শরিফুল রাজ ও আফরান নিশোকে নিয়ে সিনেমা নির্মাণ করেছেন রাফী। মুক্তি না পেলেও সিনেমা বানিয়েছেন আরিফিন শুভকে নিয়েও। এবারই প্রথম দেশর শীর্ষ তারকা শাকিব খানের পরিচালক হওয়ার সুযোগ পেলেন। 

রাফী বলেন, সুরঙ্গ  সিনেমা পর আমার অনেক বড় স্বপ্ন ছিলো বড় আয়োজনে সিনেমা বানানোর। সেটা এবার পূরণ হতে যাচ্ছে। দেশের বড় সুপারস্টারের সাথে কাজ করছি। এটা আমার অনেক বড় পাওয়া। বড় সুপারস্টারকে নিয়ে দেশের বড় সিনেমাটিই আমি উপহার দেবো।’


 

আরও পড়ুন

×