ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

একসময় মদ আমার জীবনের বড় অংশ ছিল: শ্রুতি

মদ আমার জীবনের বড় অংশ ছিল: শ্রুতি

দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৫:১২ | আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৬:৫৪

দক্ষিণী অভিনেতা কমল হাসানের কন্যা শ্রুতি হাসানকে নিয়ে গুঞ্জনেরও শেষ নেই। বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করে অন্য নারীর সংসার ভাঙা, প্লাস্টিক সার্জারি করে নিজেকে আমুল বদলে ফেলা থেকে শুরু করে মাদকাসক্তিতে আক্রান্ত- এমন অসংখ্য গুঞ্জন এই নায়িকাকে ঘিরে। এক সাক্ষাৎকারে সার্জারি করে চেহারা বদলে ফেলার কথা স্বীকার করার পর এবার তিনি মুখ খুললেন মাদকাসক্তির গুঞ্জন নিয়ে।

মাদক ও নেশায় আসক্তির বিষয়ে শ্রুতি জানালেন, তিনি নেশায় আসক্ত ছিলেন না সেভাবে। তবে অ্যালকোহল তথা মদ তার জীবনের বড় একটা অংশ ছিল। যেটা এখন অতীত অধ্যায়।

শ্রুতি বলেন, ‘এসব থেকে গত ৮ বছর ধরে আমি সংযত আছি। আসলে যখন আপনি মদ্যপান করেন না, তখন কোনও পার্টিতে থাকা খুব কঠিন হয়ে যায়। তবে সংযত হয়ে যাওয়া নিয়ে আমার বিন্দুমাত্র আক্ষেপ নেই। আমার মতে, সংযত হওয়া আমার নিজের জন্যই ভালো।’

শ্রুতি হাসান জানান, তিনি একসময় বন্ধুদের সঙ্গে প্রচুর মদ্যপান করতেন। তার ভাষ্য, ‘আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না। কিন্তু অ্যালকোহল (মদ) আমার জীবনের একটা বড় অংশ ছিল। একটা সময় পর এটাকে আমার অনর্থক মনে হয়েছে। কারণ, আমি প্রায়শই মাতাল থাকতাম এবং বন্ধুদের সঙ্গে মদ্যপান করতে চাইতাম।’

এদিকে মাস খানেক আগেই প্রকাশ হয়েছে তার নতুন গান ‘মনস্টার মেশিন’। যেখানে ব্যতিক্রম রূপে অভিনয়ও করেছেন তিনি। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শ্রুতির নতুন ছবি ‘সালার’। প্রশান্ত নীল নির্মিত এ ছবিতে তিনি অভিনয় করেছেন প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারের সঙ্গে।

আরও পড়ুন

×