ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

ঘনিষ্ঠ দৃশ্যের পর রাতারাতি তারকা, তৃপ্তির জীবনের বাঁকবদল!

ঘনিষ্ঠ দৃশ্যের পর রাতারাতি তারকা, তৃপ্তির জীবনের বাঁকবদল!

তৃপ্তি ডিমরি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৭:৪৬ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ | ১৬:৪৪

দর্শকের কাছে আগে থেকেই  তিনি পরিচিত মুখ। ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’র মতো ছবিতে কাজ করেছেন। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’র মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি। তাতেই মিলল সাফল্য। ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় যেন সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত বিষয়। 

কয়েক মিনিটের চরিত্রে দেখা গিয়েছে তৃপ্তিকে ‘অ্যানিম্যাল’ ছবিতে। কিন্তু দর্শক মনে জায়গা করে নিয়েছেন নায়িকার চেয়েও বেশি। রাতারাতি ‘জাতীয় ক্রাশ’র তকমা পেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা বাড়ছে রকেটের গতিতে। এর মাঝেই জোর গুঞ্জন, প্রেমে পড়েছেন তৃপ্তি।

এক সময় অভিনেত্রী অনুশকা শর্মার ভাই ও তাঁর প্রথম ছবি ‘বুলবুল’র প্রযোজকের প্রেমে পড়েন তৃপ্তি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশ শর্মার সঙ্গে ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু হঠাৎ ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাঁদের। শোনা যায়, বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা! তার পরেই ‘অ্যানিম্যাল’-এ আকাশছোঁয়া সাফল্য।

এবার শোনা যাচ্ছে নতুন করে প্রেমে পড়েছেন তৃপ্তি। সম্প্রতি এক বিয়েবাড়িতে যান অভিনেত্রী, সেখানেই ধরা জানাজানি হয় বিষয়টা। খবর, মডেল-ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। কিন্তু কে এই স্যাম?

২০০২ সালে একটি খ্যাতনামী সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী ছিলেন এই স্যাম। বর্তমানে গোয়ায় একাধিক হোটেলের মালিক তিনি। সম্প্রতি স্যামের সঙ্গে নিজস্বীতে ধরা দিয়েছেন তৃপ্তি। তার পর থেকে তাঁদের সম্পর্ক নিয়ে জোর চর্চা চারপাশে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি তৃপ্তিকে।

আরও পড়ুন

×