ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

নতুন বছরে নতুন প্রেম, তবে কি আমির খান বাদ!

নতুন বছরে নতুন প্রেম, তবে কি আমির খান বাদ!

ফাতিমা সানা শেখ

আনন্দ প্রতিদিন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪ | ১৪:৩৬

‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে চলছে ফাতিমা সানা শেখের প্রেম– এই গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরে। যদিও এই গুঞ্জন সত্যি কিনা, তার প্রমাণ এখনও মেলেনি। অন্যদিকে, আমির খান ও ফাতিমা দু’জনের কেউই বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি। 

এবার ফাতিমা নিজেই জানান দিলেন, চলতি বছর নতুন করে প্রেমে পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রী একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, তিনি প্রেমে মজে আছেন। নতুন বছরে নতুন প্রেম। তবে কে সেই স্বপ্নের পুরুষ, তা এখনও খোলাসা করেননি।

এদিকে ক’দিন আগে ধুমধাম করে মেয়ে ইরার বিয়ে দিয়েছেন আমির খান। যেখানে অতিথি হিসেবে বলিউডের অনেক তারকা উপস্থিত থাকলেও দেখা মেলেনি ফাতিমার, যার রেশ ধরে নেটিজেন অনেকে প্রশ্ন ছুড়েছেন, আমিরের সঙ্গে এই অভিনেত্রীর ব্রেকআপ হয়ে গেছে কিনা– এমন প্রশ্নের মুখেও নীরবতা ধরে রেখেছেন ‘দঙ্গল’ ছবির এই দুই আলোচিত অভিনয়শিল্পী।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল বলিউডে আলোড়ন তোলা ছবি ‘দঙ্গল’। এই ছবিতে আমির খানের বড় মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ফাতিমা সানা শেখ। মূলত আমির নিজেই এই অভিনেত্রীকে সিনেমায় সুযোগ করে দিয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য থেকে জানা গেছে, ফাতিমার অডিশন দেখে আমিরই সবুজসংকেত দেখিয়েছিলেন। তার পর থেকেই তাদের নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে। এর পর আদিত্য চোপড়ার ‘থাকস অব হিন্দুস্তান’-এ একসঙ্গে কাজ করেন তারা। আমির নিজেই এ ছবিতে ফাতিমাকে নেওয়ার জন্য পরিচালক ও প্রযোজককে অনুরোধ করেছিলেন। তার পর থেকেই জোরালো হতে থাকে আমির-ফাতিমার প্রেমের গুঞ্জন। 

আরও পড়ুন

×