ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

একজন ভূতের পরী হয়ে ওঠা!

একজন ভূতের পরী হয়ে ওঠা!

জয়া আহসান

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪ | ২০:২৯ | আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ | ২০:৪০

বাংলাদেশি ছবির চেয়ে এখন ভারতীয় ছবিতেই বেশি দেখা যায় জয়া আহসানকে। বলা চলে অভিনয় দক্ষতা দিয়ে সেখানকার জায়গা শক্ত করেছেন তিনি। একটি ছবি মুক্তির রেশ কাটতে না কাটতেই আসে আরেকটি ছবির খবর। সম্প্রতি ‘কড়ক সিং’ এর মাধ্যমে বলিউডেও পা রেখেছেন এই অভিনেত্রী। ফেব্রুয়ারিতে আসছে তার নতুন সিনেমা ‘ভূতপরী’!

ভারতীয় বাংলায় নির্মিত এই ছবিটি আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তির তারিখ চূড়ান্ত করেছেন নির্মাতা সৌকর্য ঘোষাল। ফার্স্টলুক, টিজারের পর শুক্রবার এলো এই ছবির ট্রেলার!

শুক্রবার নিজেও ‘ভূতপরী’র ট্রেলার শেয়ার করেছেন জয়া। পোস্ট করে লিখেছেন, ‘একজন ভূতের পরী হয়ে ওঠা। ভূতপরী আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের কাছের সিনেমা হলে!’

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে জয়া আহসান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল ও বিষান্তক মুখোপাধ্যায় প্রমুখ।

এদিকে শনিবার (২০ জানুয়ারি) বিকেলে রাজধানীর জাতীয় জাদুঘরের মূল মিলনায়তনে দেখানো হবে জয়া আহসান অভিনীত ইরানি ছবি ‘ফেরেশতে’। এই ছবি দিয়েই দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা ওঠছে! ছবিটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তাজা অতাশ জমজম।

আরও পড়ুন

×