ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

গর্বিত মা কারিনা কাপুর

গর্বিত মা কারিনা কাপুর

কারিনা কাপুর

আনন্দ প্রতিদিন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১২:৪৫ | আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ | ১২:৫৫

ছেলে তৈমুর আলি খানের কারণে কারিনা কাপুর এখন নিজেকে পৃথিবীর সবচেয়ে গর্বিত মা বলে দাবি করছেন। কারণ একটাই, স্কুলের বার্ষিক অনুষ্ঠানে অনবদ্য পারফর্ম করে শিশু তৈমুর জিতে নিয়েছে ব্রোঞ্জ পদক। একই সঙ্গে প্রশংসা কুড়িয়েছে উপস্থিত সব দর্শকের।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, মা হওয়ার পর কারিনা কাপুর অভিনয় নিয়ে যতটা না ব্যস্ত, তারচেয়ে বেশি সময় ব্যয় করছেন তাঁর দুই ছেলের পেছনে। তাদের লেখাপড়া থেকে শুরু করে ভালো লাগা-মন্দ লাগা প্রতিটি বিষয়ে নজর রেখে চলেছেন এ বলিউড অভিনেত্রী। যার সুবাদে সাইফ-কারিনা দম্পতির দুই ছেলেও পারদর্শী হয়ে উঠছে নানা বিষয়ে। যার প্রমাণ মিলল ধীরুভাই আম্বানি স্কুলের বার্ষিক অনুষ্ঠানে; যেখানে পারফর্ম করে সেরাদের তালিকায় নাম লিখিয়েছে তৈমুর। এ অর্জনের পর একটি সেলফি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন কারিনা।

ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাঁ, আমিই সেই মা, যার গলায় সন্তানের মেডেল। আমি গর্বিত এমন সুন্দর মুহূর্তের সাক্ষী হতে পেরে। এই ব্রোঞ্জ পদক আমার কাছে ব্রোঞ্জ নয়, স্বর্ণ। যা পেয়ে পৃথিবীর সবচেয়ে গর্বিত মা হয়ে উঠেছি। এমন আনন্দ অন্য কেউ দিতে পারত না।’

কারিনার এই গর্বের মুহূর্তকে আরও রাঙিয়ে দিতে অভিনন্দন জানিয়েছেন বলিউড বাসিন্দাদের অনেকেই। একই সঙ্গে নেটিজেনরা তৈমুরকে আগামী দিনের তারকা বলেও অভিহিত করেছেন। এদিকে সন্তানদের দেখাশোনার পাশাপাশি অভিনয় জগতেও নতুন করে সময় দেওয়া শুরু করেছেন কারিনা। কয়েক দিন আগে এই অভিনেত্রীর অভিষেক ঘটেছে ওয়েব দুনিয়ায়।

ওয়েব সিরিজ ছাড়াও নতুন বেশকিছু ছবিতে অভিনয় নিয়ে কথা চলছে তাঁর। বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতীয় ছবিতেও অভিনয়ের বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন কারিনা।

আরও পড়ুন

×