ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকায় এসেই তাপসের সঙ্গে স্বস্তিকা, গাইলেন গান

ঢাকায় এসেই তাপসের সঙ্গে স্বস্তিকা, গাইলেন গান

কৌশিক হোসেন​​​​​​​ তাপস ও স্বস্তিকা মুখার্জী

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৪:৩০

‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগানে গতকাল বিকেলে পর্দা উঠেছে ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। মূলত এই অনুষ্ঠানে যোগ দিতেই বাংলাদেশের এসেছেন পশ্চিমমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। ঢাকায় নেমে ২০ জানুয়ারি গানবাংলার প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে আড্ডা দেন তিনি। তাপসের ফেসবুক টাইমলাইনেও ধরা পড়লো তাদের আড্ডার একটু মুহূর্ত।

সেখানে তাপসের সঙ্গে পিয়ানোতে তাল মিলিয়ে গাইলেন আড্ডা দিলেন গভীর রাত অব্দি। স্বস্তিকা গাইছেন রবীন্দ্রনাথের, “না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাবো না, যাবো না” গানটি। যারা জানেন না স্বস্তিকা গাইতেও জানেন তাদের জন্য রহস্যই থাকুক।

জানা গেছে, মূলত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক তাপসের সঙ্গে গান ও চলচ্চিত্র নিয়ে আন্তরিক আলাপ-আড্ডায় এসেছিলেন স্বস্তিকা। কথা হয়েছে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়ে।

এদিকে, এমন সময় স্বস্তিকা ঢাকায় এলেন যখন কলকাতা থেকে বেনারশি শাড়ি পরে হাতে গিটার ও রঙিন মাইক হাতে পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী ঘোষণা করলেন তার নতুন গান ‘ভাল্লাগছে না’ মুক্তির।

যৌথ কথার মালায় তাপসের সুরে গানটি শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে মিমির ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন

×