বলিউডের ফারহান আখতার। একাধারে অভিনেতা, নির্মাতা, লেখক, সঙ্গীতশিল্পী  তিনি। এই ফারহান আখতারের জীবনে দ্বিতীয় বিয়ের বাদ্য বাজছে।  জানা গেছে, ফেব্রুয়ারি মাসেই রেজিস্ট্রি করে বিয়ে করতে যাচ্ছেন তিনি।পাত্রী  হচ্ছেন শবানী দান্ডেকর।

ফারহান ও শিবানীর ঘনিষ্ঠ সূত্রের বরাতে খবরটি জানিয়েছে হিন্দুস্তান টাইমস। গণমাধ্যমটি জানায়, বেশি কিছুদিন ধরেই তারা বিয়ে নিয়ে চিন্তা ভাবনা করছিলেন। ২১ ফেব্রুয়ারী তাদের সম্পর্ক নতুন রুপ নেবে।

বলিউড অভিনেতা ফারহান আখতার প্রথম বিয়ে করেছিলেন অধুনা ভবানীকে। তবে বিয়ের ১৬ বছর পর তা ভেঙে যায়। এরপর তার সঙ্গে দেখা যায় সংগীত তারকা শিবানী দান্ডেকরকে। তখন থেকে দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়, এবার যা বাস্তবে রুপ নিতে যাচ্ছে।

বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে মুম্বাইয়ে। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনেরাই উপস্থিত থাকবেন বিয়েতে।

কিছুদিন আগেই একটি সাক্ষাত্‌কারে ফারহান আখতারকে প্রশ্ন করে হয়েছিল সেলেব্রিটি হওয়ার কী কী দায়িত্ব থাকে সমাজের প্রতি। উত্তরে ফারহান বলেন, ‘সেরা মানুষ হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যাওয়াটাই সব চেয়ে গুরুত্বপূর্ণ। কিন্তু তার মানে এই নয় যে আপনি এমন কিছু হওয়ার চেষ্টা করলেন যা আদতে আপনি নন। সবাই ভুল করে। আমিও আমার ভাগের অনেক ভুল করেছি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সঠিক কাজ করার চেষ্টা। আপনি সফল নাও হতে পারেন। কিন্তু এই যে আপনি মনে প্রাণে চেষ্টা করেছিলেন ভালো কিছু করার, সেটাই মানুষের মনে থেকে যাবে।’

শিবানী পেশাগতভাবে একজন গায়িকা ও সঞ্চালিকা। আমেরিকার টেলিভিশন শোয়ে অনেক বছর ধরে কাজ করেছেন। মডেলিংও করছেন।

বিষয় : ফাহরহান আখতার

মন্তব্য করুন