জীবিত থাকা অবস্থায় একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নায়ক মান্না। অপি করিমের সঞ্চালনায় সেখানে তিনি কথা বলেছেন ব্যক্তিগত ও ক্যারিয়ারের বিষয় নিয়ে। সেখানে মান্না বলেছিলেন,‘পৃথিবীর কোনো জগৎ যদি থাকে, চলচ্চিত্র জগৎ; এর মতো স্বার্থপর কোনো জগৎ আর নেই। এখানে আমরা সবাই বাণিজ্যিক। মিডিয়াতে আমার কোনো বন্ধু নেই।'

এবার চিত্রনায়ক মান্নার মতো পূজা চেরিও বললেন, মিডিয়াতে তার কোনো 'বেষ্টফ্রেন্ড' নেই। সম্প্রতি 'সমকাল সন্ধ্যা'য়  এ মন্তব্য করেন তিনি। পূজা বলেন, 'মিডিয়াতে আমি যাদের সঙ্গে কাজ করি সবার সঙ্গেই সাচ্ছন্দ্য বোধ করি। কিন্তু এ অঙ্গনে আমার কোনো ভালে বন্ধু নেই। মিডিয়াতে আসলে ফ্রেন্ড হয় কিন্তু কেউ কোনোদিন বেস্টফ্রেন্ড হয় না।'

শখ্যতা বেশি, ভাবনার মিল থাকে, যার সঙ্গে দুঃখ শেয়ার করা যায় এমনও কেউ নেই মিডিয়াতে? পূজা চেরির সহজ উত্তর, না, এমনটা কেউ নেই।

তবে মিডিয়ার বাইরে পূজা চেরির ভালো বন্ধু আছে। আছে প্রাণ খুলে আড্ডা দেওয়ার মতো মানুষ। পূজা বলেন, আসলে আমি খুব সিম্পল একজন মেয়ে, তেমন কারও সঙ্গে শখ্যতা টখ্যতার দিকে যাই না। তবে মিডিয়ার বাইরে কাছের কিছু বন্ধু-বান্ধব আছে। 

এদিকে নতুন বছরের প্রথম ছবি হিসেবে পূজা অভিনীত 'শান' মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে গেছে। এম রহিমের পরিচালনায় পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের এই ছবিতে পূজার নায়ক সিয়াম। নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছবিটি। 

 বরের টাকা দেখে বিয়ে করবেন পূজা চেরি


সিনেমার পূজার চাইরে বাসায় থাকা পূজা একদম সাধারণ বলে জানালেন। আট দশজন সাধারণ মানুষের মতোই বাসায় দিনযাপন তার। মাঝে মাঝে ভাবির সঙ্গে খুনসুটিতে মাতেন। পূজা বলেন, বাসায় অন্য আটদশজন মানুষের মতোই আমি একজন সাধারণ মানুষ।  দুষ্টুমি করি,  শুয়ে থাকি, ব্যায়াম করি, আর আমার ভাবির সঙ্গে খুনসুটি করি।  

এদিকে জীবনে অপ্রাপ্তি নেই বলেই জানান পূজা চেরির। তাই সর্বদা প্রাপ্তির সুখ নিয়েই বেঁচে থাকা হয়। চলতি বছরের শুরুতে গত বছরের পূজার প্রাপ্তির কথা জানতে চাইলে এভাবেই মন্তব্য করলেন ঢাকাই ছবির এই নায়িকা। 

গেল বছর পূজা চেরী ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে 'গলুই' ছবিতে অভিনয় করেছেন। শাকিবের বিপরীতে অভিনয় করাটা নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা পাওয়া হিসেবেই দেখছেন পূজা।