বলিউডের অন্যতম আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। কয়েকদিন ধরেই এই জুটির বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে। কিন্তু সেই সব গুঞ্জন উড়িয়ে আবারও এই জুটিকে একসঙ্গে দেখা গেছে । রোববার সকালে মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে তাদের।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এদিন অর্জুনের পরনে ছিল নীলচে সবুজ পোশাক।  আর দুধসাদা সাজে সেজেছিলেন মালাইকা। পাপারাৎজিদের দিকে হাত নাড়তে ভোলেননি বলিউডের এই দুই তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে বলিউডের আলোচিত এই জুটিকে।

এর আগে ভারতীয় অনেক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। বিচ্ছেদের দুঃখে ছ’দিন মালাইকা তার নিজের বাড়ি থেকে বেরোননি। এ দিকে অর্জুনকে দেখা গেছিল তার এক কাজিনের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণে।  অথচ এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার উপরে মালাইকার বাড়িতেও ক’দিন যেতে দেখা যায়নি অর্জুনকে। সব মিলিয়েই ধারণা করা হচ্ছিল, তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

অবশ্য সব জল্পনায় অবসান ঘটিয়ে আগেই অর্জুন নিজের ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আজেবাজে রটনার কোনও জায়গা নেই।’এরপরই এই জুটিকে আবারও একসঙ্গে প্রকাশ্যে দেখা গেছে।