২০১৮ সালের  শেষের দিকে মুক্তি পায় কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বাজেটের ছবি ‘কেজিএফ-১’। মুক্তির পর থেকে ভারতসহ বিশ্বে ব্যাপক সাড়া ফেলে ‘কেজিএফ: ১’।  ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী ছবি এটি। পরে নির্মিত হয় ছবিটির দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। 

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। সিনেমাটি সম্ভাব্য মুক্তির তারিখ ১৪ এপ্রিল।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

বলিউডভিত্তিক গণমাধ্যম কইমই ডট কম এক পোর্টালের বরাতে জানিয়েছে, সিনেমাটির জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন রকি ভাই চরিত্রে অভিনয় করা ইয়াশ। ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৯ কোটি টাকা।

গণমাধ্যমটির দাবি, সিনেমাটির জন্য দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন পরিচালক প্রশান্ত নীল; সিক্যুয়াল পরিচালনার জন্য ১৫ কোটি রুপি নিয়েছেন তিনি। আর খলচরিত্রে অভিনয় করা সঞ্জয় দত্ত নিয়েছেন নয় কোটি রুপি। এছাড়া রকি ভাইয়ের নায়িকার চরিত্রে অভিনয় করা শ্রীনিধি শেঠি নিয়েছেন তিন কোটি রুপি।

১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে।