আজ বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। পাত্র দুবাইভিত্তিক ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। গোয়ায় রাজকীয় আয়োজনে হচ্ছে তার বিয়ের আয়োজন। গতকাল হয়েছে তার গায়ে হলুদ। 

সমুদ্র-তীরবর্তী গোয়ার একটি পাঁচতারকা হোটেলে বিয়ে হবে মৌনি-সুরজের। কোভিড প্রটোকল মেনেই হবে বিয়ের আয়োজন। অতিথিদের টিকার সনদ দেখাতে হবে। অতিথির তালিকায় রয়েছেন করণ জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা, আশকা গোরাডিয়াসহ অনেকেই।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এরই মধ্যে বিবাহপূর্ব আয়োজন শুরু হয়ে গেছে। গতকাল ছিল মৌনির গায়েহলুদ ও মেহেদি, আজ বিয়ে। আয়োজনে উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি, মন্দিরা বেদি, আশকা গোরাডিয়া, রাহুল শেঠিসহ টিভি অঙ্গনের অনেক তারকা।

প্রথমে জানা যায়, ইতালি বা দুবাইয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারবেন মৌনি রায়। তবে পরে সেই পরিকল্পনা বাতিল করা হয়। আজ প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পশ্চিমবঙ্গের কোচবিহারের এই কন্যা। গোয়ার সমুদ্রসৈকতে সাতপাক ঘুরবেন মৌনি।

ছোট পর্দা থেকে রুপালি পর্দায় ঝড় তুলছেন বলিউডের বঙ্গকন্যা মৌনি রায়। ‘গোল্ড’ ও ‘মেইড ইন চায়না’ সিনেমায় দারুণ পারফরম্যান্স দিয়ে অগণিত দর্শকের মন জয় করেছেন তিনি। এবার মুক্তির অপেক্ষায় আছে তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। শুধু সিনেমা নয়, প্রচারের আলোয় তার ব্যক্তিগত জীবনও।

দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার সুরজ নাম্বিয়ার। সুরজের সেখানে নিজস্ব ব্যবসাও আছে। সে কারণে আজকাল প্রায়ই দুবাইয়ে সময় কাটান মৌনি। বেঙ্গালুরুতে আদি বাড়ি সুরজের। ২০২০ সালের শুরুতে দুবাইয়ে থাকাকালে সুরজের প্রেমে পড়েন মৌনি রায়।