অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। সভাপতি পদে গেল দুই মেয়াদের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম পেয়েছেন ৪৯৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)। তিনি পেয়েছেন ৮৮ ভোট। আর সাধারণ সম্পাদক রওনক হাসান পেয়েছেন ৪২১ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আলমগীর কবীর পেয়েছেন ১৬৩ ভোট।

শুক্রবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে সাতটা পর্যন্ত। উৎসবমুখর পরিবেশে দিনভর উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট দিয়েছেন নাট্যাঙ্গনের অভিনেতা-অভিনেত্রীরা। ৭৫২ জন ভোটারের মধ্যে ৬৪৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। রাত সোয়া দশটার দিকে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয়। প্যানেল বিহীন নির্বাচনে ২১টি পদে লড়াই করেছেন ৪৮ জন প্রার্থী।

সংগঠনের অন্যান্য পদের মধ্যে নির্বাচিতরা হলেন, তিনটি সহসভাপতি পদে আনিসুর রহমান মিলন (৩৯৮), সেলিম মাহবুব (৩৯৭) ও ইকবাল বাবু (৩৭৪), যুগ্ন সাধারণ সম্পাদক দুটি পদে নাজনীন হাসান চুমকী (৫০০) ও জামিল হোসেন(৩৭৮), সাংগঠনিক সম্পাদক পদে সাজু খাদেম (৩২৫), অর্থ সম্পাদক পদে মুহম্মদ নূরে আলম (নয়ন) (৪১২), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম (৫২০), অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুনুর রহমান (অপু) (৪৪৫), আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর (৪৬৩), প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায় (৩৫৮), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল (৩১৫)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য ৭টি পদে হাফিজুর রহমান (৩৩৩), সূচনা শিকদার (৩১৮), শামস সুমন (২৯৭), আশরাফুল আলম খান (২৯৩), আইনুন নাহার পুতুল (২৫৮), তানভীর মাসুদ (২৯২), মাজনুন মিজান (২৩৫)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অভিনেতা খায়রুল আলম সবুজ। কমিশনের সদস্য ছিলেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ।