ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে শুক্রবার মুক্তি পাচ্ছে শকুন বাত্রা পরিচালিত ছবি ‘গেহরাইয়া’। তবে মুক্তির আগেই দীপিকা পাডুকোন, সিদ্ধার্থ চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে অভিনীত এই ছবি নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। বিশেষ করে এর অন্তরঙ্গ দৃশ্য।

সম্প্রতি ছবির প্রচারে গিয়ে এক বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হন দীপিকা। তাকে জিজ্ঞেস করা হয়, পর্দায় সিদ্ধার্থের সঙ্গে তিনি যেসব অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন, তা নিয়ে স্বামী রণবীর সিংয়ের প্রতিক্রিয়া কি?

বিয়ের পর প্রথম এতটা 'সাহসী দৃশ্যে' অভিনয় করলেন দীপিকা। এজন্য কি রণবীরের অনুমতি নিতে হয়েছে?

উত্তর দিতে এক মুহূর্ত দেরি করেননি দীপিকা। তিনি বলেন, 'এসব প্রশ্নের উত্তর দেওয়াই উচিত নয়! মানুষ এ ধরনের প্রশ্ন করবেই, বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেগুলো আমি দেখতে চাই না। আমি জানি, রণবীরও এসব পড়ে না।'

তিনি আরও বলেন, 'অভিনয়ের আগে স্বামীর কাছ থেকে অনুমতি নেওয়ার মতো ভাবনা নির্বুদ্ধিতার প্রকাশ।' দীপিকা জানান, স্ত্রীর অভিনয় ও নতুন ছবি নিয়ে রণবীর খুবই গর্বিত।

এর আগে গত মাসে গেহরাইয়ার ট্রেলার প্রকাশের পর শকুন বাত্রার দলের প্রশংসা করেন রণবীর সিং। ইনস্টাগ্রামে ছবির অংশও শেয়ার করেন তিনি।

নিষিদ্ধ প্রেমের গল্পের এই ছবিতে আরও অভিনয় করেছেন ধৈর্য্য কারওয়ারা, নাসিরুদ্দিন শাহ ও রজত কাপুর।

করন জোহরের ধর্মা প্রোডাকশন ও ভায়াকম ১৮ যৌথভাবে ছবিটির প্রযোজক। 

পরিচালক শকুনের তৃতীয় ছবি এটি। তিনি বলেন, 'গেহরাইয়া শুধু একটি ছবি নয়, মানুষের সম্পর্ক জড়িয়ে পড়ার কাহিনি। বর্তমান জীবনের পরিণত সম্পর্কের আয়না এই ছবি।' সূত্র: বলিউড হাঙ্গামা