রাজধানীর একশ' ফিট এলাকার শেফ টেবিল কনভেনশন হলে শনিবার রাতে অনুষ্ঠিত হলো গান বাংলা চ্যানেলের কর্ণধার তাপস-মুন্নির মেয়ের বিয়ে পরবর্তী সংবর্ধনা। এই আয়োজনে ঢাকার সিনেমা অঙ্গনের তেমন কেউ না থাকলেও বলিউড থেকে উড়ে এসেছিলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, নারগিস ফাখরি, কাটা লাগার শেফালি ও কণ্ঠশিল্পী কৈলাস খের। 

শুধু বলিউডের না এসেছিলেন টালিগঞ্জেরও একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন নুসরাত জাহান ও তার স্বামী যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তী।

এদের মধ্যে কেবল সানি লিওন ঢাকায় আসার খবর প্রকাশ্যে আসে। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দরে নেমেই সানি জানিয়ে দেন বাংলাদেশে তার অবস্থানের খবর। কিন্তু বাকিরা অনেকটা গোপনেই ঢাকায় আসেন। 

তাপস-মুন্নির পারিবারিক ওই আয়োজনে অংশ নিয়ে তারা উল্লাসে মেতেছিলেন প্রায় সারা রাত। নেচে-গেয়ে মাতিয়ে যান। অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে  রীতিমতো ভাইরাল! ভিডিওতে ঐশীর গাওয়া 'দুষ্টু পোলাপাইন' গানের সঙ্গে নাচতে দেখা যায় সানিকে। সঙ্গে ছিলেন ঢাকার একঝাক শিল্পী।

এদিকে রাতভর নাচ-গান শেষে সকালেই ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন বলিউড ও টলিউড তারকারা। 

উল্লেখ্য, বলিউড ও টলিডউ থেকে যারা এই আয়োজনে আসেন তারা সবাই তাপস-মুন্নির প্রতিষ্ঠান এম রেকর্ডস থেকে প্রকাশিত গানের মিউজিকের সঙ্গে সম্পৃক্ত। সানি লিওন, নারগিস ফাখরি, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী প্রতিষ্ঠানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।