বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের শুরুটা ভালো হলো না। গতকাল মুক্তি পেয়েছে তার অভিনীত 'বচ্চন পান্ডে'। মুক্তির প্রথম দিনে  ১৩ কোটি  রুপির বেশি সংগ্রহ করেছে। অন্যদিকে গেলো সপ্তাহে মুক্তি পাওয়া ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার জয়জয়কার বক্স অফিসে। 

টাইমস অব ইন্ডিয়ার খবর, ‘বচ্চন পান্ডে’ শুক্রবার ১৩ কোটি রুপি সংগ্রহ করেছে। এ সিনেমায় অক্ষয় কুমার ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন কৃতি শ্যানন, আরশাদ ওয়ারসি ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

বলিউডের চিত্রসমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, বক্স অফিসে ‘বচ্চন পান্ডে’ মুক্তির দিনে ১৩.২৫ কোটি রুপি সংগ্রহ করেছে। আজ ও কাল সংগ্রহ বাড়বে বলে আশা তার।

আশা ছিল, সিনেমাটি মুক্তির দিন ভালো সংগ্রহ করবে, কিন্তু ১৯৯০ সালে কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের ওপর নির্যাতনের গল্পে নির্মিত আলোচিত-সমালোচিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার কারণে আশানুরূপ ফল আসেনি প্রথম দিন।

 এ ছাড়া আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে এস এস রাজামৌলির ‘আরআরআর’। এখন দেখার বিষয়, ‘বচ্চন পান্ডে’ কেমন করে।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ‘বীরম’ সিনেমার রিমেক ‘বচ্চন পান্ডে’। ২০২১ সালের ৬ ফেব্রুয়ারি সিনেমাটির শুট শুরু হয়। অক্ষয় কুমার গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেন আর কৃতি শ্যাননকে দেখা যায় সাংবাদিকের ভূমিকায়।