কলকাতার ছবি 'রকস্টার'এর শুটিং শেষ করলেন ঢাকার চলচ্চিত্রের নায়িকা নুসরাত ফারিয়া। গত ১৭ ফেব্রুয়ারি ছবিটির শুটিং শুরু করেছিলেন তিনি। শনিবার সমকালকে জানালেন ক্যামেরা ক্লোজ হয়েছে আজ।

ফারিয়া বলেন, 'ভারতের বিভিন্ন লোকেশনে ‘রকস্টার’র শুটিং হয়। টানা প্রায় তিন সপ্তাহ শুটিং করি আমরা। শেষ দিন সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে দৃশ্য ধারণের মাধ্যমে শেষ হয় আমাদের রকস্টারের জার্নি।'

প্রযোজনায় রয়েছেন বাংলাদেশি প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। সিনেমাটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ছবিটিতে নুসরাত ফারিয়ার নায়ক হচ্ছেন কলকাতার যশ দাশগুপ্ত। এর এই ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।  ছবিটি পরিচালনা করলেন অংশুমান প্রত্যুষ। 

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ দিয়ে অভিষেক হওয়ার পর নুসরাত ফারিয়া কাজ করেছেন ‘হিরো ৪২০’, ‘বাদশা—দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবাহ অভিযান’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’র মতো সিনেমায়। টালিগঞ্জের ‘বিবাহ অভিযান’ও দেখা গেছে তাকে। এবার তিনি হাজির হচ্ছেন যশের বিপরীতে ‘রকস্টার’ নিয়ে।  

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে ‘প্রেম’ কিংবা ‘বিয়ে’ নিয়ে কয়েক বছর ধরেই বেশ আলোচনায় রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এই নায়কের সঙ্গেই প্রথমবার পর্দায় জুটি বাঁধলেন ঢাকার নুসরাত।