প্রায় পাঁচ বছর সম্পর্কে  বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিয়ে সারলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। অনেকটা গোপনীয়ভাবেই বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা করেন তারা। অনুষ্ঠানের কোনো ছবি ও ভিডিও যেন ফাঁস না হয়, সে দিকে ছিলো কড়া নজরদারি। দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠজন ছাড়াও বাইরের কেউ ছিলেন না অতিথির তালিকায়।

বিয়ের পর্ব শেষ করে আলিয়া নিজেই বেশ কিছু ছবি পোস্ট করেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সেই ছবি। ইনস্টাগ্রামে এক গুচ্ছ ছবির সাথে আলিয়া নিজের অনুভূতির কথাও জানান।

আলিয়া তার পোস্টে লিখেন, ‘আজ পরিবার পরিজন আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলাম। গত পাঁচ বছর যে ভালোবাসার ঝুল বারান্দায় আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। আমরা বিয়ে করলাম সেখানেই।’

আলিয়া আরও লিখেন, ‘অনেক স্মৃতি একসঙ্গে জমা আছে আমাদের, আর আগামী দিনে দুজনে একসঙ্গে আরও অনেক স্মৃতি গড়তে চাই। যে স্মৃতিগুলো ভালোবাসা, হাসি, নির্বিঘ্ন, মুভি ডেট, মজাদার ঝগড়া, ওয়াইনের গ্লাসের চুমুক আর চাইনিজ খাবারে ভরপুর থাকবে।’

সব শেষে আলিয়া যোগ করেন, ‘সকলকে ধন্যবাদ এভাবে ভালোবাসার জন্য, আমাদের জীবনকে আলোয় আলোকিত করবার জন্য। সেটাই এই মুহূর্তকে বিশেষ করে তুললো’।