সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের।  মুম্বাইয়ের বান্দ্রায় রণবীরদের বাড়িতে এ বিয়ের অনুষ্ঠান হয়।

আলোচিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা। এর বাইরে বলিউডের অনেক তারকাও হাজির ছিল বিয়েতে। এমনকী দুই তারকার প্রাক্তনরাও আমন্ত্রিত ছিলেন বিয়েতে। রণবীর-আলিয়ার প্রাক্তনরা বিয়েতে দিয়েছেন নানা উপহারও।

জি নিউেজর খবর অনুযায়ী, বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়ার অনস্ক্রিন রসায়ন দুর্দান্ত, সেই রসায়নের প্রভাব নাকি একসময় তাদের বাস্তবের জীবনেও পড়েছিল। বরুণ  বিয়েতে  আলিয়াকে জুতা উপহার দিয়েছেন। এই জুতার দাম ৪ লাখ রুপি।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও একসময় নাম জড়িয়েছিল রণবীর কাপুরের। বিয়েতে আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। যার দাম ৯ লাখ রুপি।

রণবীরের প্রাক্তন প্রেমিকা ও আলিয়ার প্রিয় বন্ধুও ক্যাটরিনা কাইফ আলিয়াকে একটি প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন। ব্রেসলেটটির দাম সাড়ে ১৪ লাখ রুপি।

রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন নবদম্পতিকে এক জোড়া হাতঘড়ি উপহার দিয়েছেন। সেই দুটি ঘড়ির দাম ১৫ লাখ রুপি।

     
আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমকাহানি সবারই জানা। বিয়েতে আলিয়াকে একটি জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন সিদ্ধার্থ, যার মূল্য ৩ লাখ রুপি।