স্কুলবাসে সন্তানদের দিয়ে নিশ্চিন্তে থাকেন বাবা-মা। এই স্কুল বাসচালকদের নিয়ে কেউ বিতর্কিত মন্তব্য করেন। কোনো কোনো বাসচালক আবার বাচ্চাদের সঙ্গে করেন মজার সব গল্প। এমনই এক স্কুল বাসচালক ও স্কুলের শিক্ষার্থীদের নিয়ে তৈরি হয়েছে 'কলকাতার হ্যারি' ছবিটি। আগামী ৬ মে মুক্তি পাবে ছবিটি।

জি ফাইভ,জী এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে যাত্রা শুরু করছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা সোহম। রাজদীপ ঘোষ পরিচালিত এই সিনেমায় অভিনয় করছেন সোহম চক্রবর্তী ,প্রিয়াঙ্কা সরকার, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মত এক ঝাঁক তারকা। এছাড়াও এই সিনেমায় দেখা যাবে এক ঝাঁক শিশু শিল্পীকে।

পরিচালক রাজদীপ ঘোষ জানিয়েছেন, সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইতোমধ্যে সিনেমাটির মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। এই ছবিতে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচী ,উষা উত্থুপ, নিকিতা গান্ধীসহ অনেকে। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী। ছবির অভিনেত্রী প্রিয়াঙ্কার ভাষায়, এই ছবি হলো একটু জাদু, একটু গল্প, একটু রূপকথা মেশানো।

২০২০ সালের জানুয়ারি মাসে কলকাতাতেই এই ছবির শুটিং শুরু হয়। করোনার কারণে ওই বছরের ডিসেম্বর মাসে প্রথমবারের মতো এই ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়। এরপর থেকে করোনার দ্বিতীয়-তৃতীয় ঢেউ সহ নানা কারণে পিছিয়েছে ছবি মুক্তির তারিখ।