বলিউডের মতো আলোঝলমলে দুনিয়ার বাসিন্দা ছিলেন সানা খান। কিন্তু হুট করে ছাড়েন বলিউড। পুরোপুরি ছাড়েন অভিনয়। গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস সাইয়িদকে বিয়ে করে সানা খান এখন পুরো দস্তুর ধর্মে-কর্মে মনোযোগী। 

সম্প্রতি  ওমরাহ সম্পন্ন করতে দেখা গেলো সানা খানকে। ১৯ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যমে ওমরাহ পালনের ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন এ তথ্য।  ছবির ক্যাপশনে লিখেন ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে ওমরাহ সম্পন্ন হয়েছে।’

এছাড়াও অভিনেত্রী ইবাদতের বিষয়ে লিখেছেন, ‘আল্লাহ সবার ওমরাহ ও ইবাদত কবুল করুন। আর যারা এখনো এখানে আসেননি তাদের জন্য আল্লাহ দরজা খুলে দিন।’

বলিউডের বেশ পরিচিত মুখ ছিলেন সানা খান।   মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মিডিয়াতে আত্মপ্রকাশ করেন। ভারতীয় সিনেমা ও টেলিভিশন রিয়েলিটি শোতেও কাজ করেছেন।  ৫টি ভাষায় ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানা। কিন্তু বিয়ের মাত্র এক বছর পর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আলাদা হয়ে যান তারা। এরপর একই বছরের ৮ অক্টোবর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেয়ার কথা জানান এবং বলেন, মানবতার সেবা করবেন এবং সৃষ্টিকর্তার আদেশ মেনে চলবেন।