চট্টগ্রাম নগরের আকবর শাহ এলাকায় একটি পাহাড়ে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। কুমিল্লা থেকে মায়ের ওপর অভিমান করে চট্টগ্রামে যাওয়ার পর তিনি ধর্ষণের শিকার হন। শনিবার দুপুরে নগরীর আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। ওই তরুণীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন জানান, দুপুরে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার বয়স আনুমানিক ২২ বছর। তিনি মীর আউলিয়া শাহ মাজার এলাকায় ধর্ষণের শিকার হন। হাসপাতালে ভর্তির পর জ্ঞান ফিরলে পুলিশ তার কাছ থেকে ঘটনা জানতে পারে। 

তরুণীকে বক্তব্য অনুযায়ী, কুমিল্লার দ্বেবিদারে বাড়ি থেকে মায়ের সঙ্গে রাগ করে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকায় যান তিনি। মীর আউলিয়া মাজারের সামনে বসেছিলেন। এ সময় ২-৩ জন যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এক যুবক তাকে বাসায় মায়ের কাছে নেওয়ার কথা বললে তিনি রাজি হন। পরে তাকে মাজারের পাশে পাহাড়ে একটি নির্জন স্থানে নেওয়া হয়। সেখানে বখাটে তিন যুবক তাকে মারধর করে। এরপর শারীরিক নির্যাতন শুরু করলে তরুণী জ্ঞান হারান। তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। জহির হোসেন জানান, অভিযুক্তদের শনাক্তের কাজ চলছে।