জন্মের ১০০ দিন পরে মেয়েকে ঘরে আনলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। চলতি বছর জানুয়ারি মাসে নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছিল তাদের মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাস। সারোগেসির সাহায্য নিয়ে বাবা-মা হয়েছেন এই তারকা-দম্পতি।

কিন্তু অপরিণত হওয়ায় এতদিন শিশুটি ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। মা দিবসে চিকিৎসকের অনুমতিতে প্রথম মেয়েকে কোলে তুলে নেন প্রিয়াঙ্কা। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার নিজেদের বাড়িতে বুকে জড়িয়ে রাখা মেয়ের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। পাশে ছিল তার স্বামী নিক জোনাস।

ইনস্টাগ্রামে বাবা-মায়ে সঙ্গে ছোট্ট মালতীর ছবি মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই প্রিয়াঙ্কা- নিক দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, 'এই কয়েকটা মাস যে কত চড়াই-উৎরাইয়ের মধ্যে দিয়ে গেলাম, তার সীমা নেই। ১০০ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি'। ওই পোস্টে তিনি সব শুভাকাঙ্খী এবংক্যালিফোর্নিয়ার সব ডাক্তার ও নার্সকে ধন্যবাদ জানান।

প্রিয়াঙ্কা আরও লিখেছেন,মেয়েকে বড় করে তোলার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। পাশাপাশি নিককে ভালবাসা জানিয়ে বলেন, 'মাতৃত্বের স্বাদ তুমিই আমায় দিলে, ধন্যবাদ নিক।'