দুপুর ১টা। চিত্রনায়িকা পূজা চেরি বিশ্রাম নিচ্ছিলেন বাসায়। এ প্রান্তে থেকে ফোন করলে ওপাশ থেকে অপরিচিত এক কণ্ঠস্বর ফোন রিসিভ করে। নিশ্চিত হতে পূচা চেরিকে চাওয়া হয়। ওপাশ থেকে বলেন, 'আমিই পূজা'। তাহলে কণ্ঠ এমন কেনো? পূজা বললেন, গলা ব্যাথার কারণে কথা বলতে কষ্ট হচ্ছে। 

ঈদের দিন থেকে ঘোরাঘুরির মধ্যে রয়েছেন ঢাকাই ছবির এই নায়িকা। এক মুহুর্তও নাকি বিশ্রাম নেওয়ার সুযোগ হচ্ছিল না। টানা ঘোরাঘুরির কারণেই শারিরীকভাবে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। গলা ব্যথার কারণে ঠিকমতো কথাও বলতে পারছেন না। নায়িকা নিজেই জানালেন সমকালকে। 

এদিকে এবারের ঈদটা দারুণ গেলো চিত্রনায়িকা পূজার। তার অভিনীত ২টি সিনেমা মুক্তি পেয়েছে। একটি এম রাহিম পরিচালিত 'শান, অপরটি এস এ হক অলিক পরিচালিত 'গলুই'। দুটি ছবিই দর্শক টেনেছে প্রেক্ষগৃহে। ছবি দুটির জন্যই আজ ঢাকা তো কাল জামালপুর। হলে হলে ঘুরে ঘুরে দর্শকদের সঙ্গে উপভোগ করেছেন নিজের অভিনীত 'শান' ও 'গলুই'।

পূজা বললেন, 'পরিশ্রম স্বার্থক হয়েছে। দীর্ঘদিন পর হলে হলে দর্শকদের উপচেপড়া ভিড় দেখলাম। ঈদের দিন থেকে যে শোগুলোতে গিয়েছি সবগুলেই প্রায় হাউজফুল দেখেছি। নিজ চোখে এই দৃশ্য দেখে দারুণ লেগেছে।  তাই ঘুরাঘুরি করে এখন শরীর কিছুটা খারাপ হলেও আমার ভালো লাগা কাজ করছে।' 

পূজা চেরি অভিনীত গলুইতে তার নায়ক হচ্ছেন শাকিব খান। আর 'শান' এর রয়েছেন সিয়াম আহমেদ।