দিন কয়েক আগেও ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে দৃষ্টিনন্দন ভিডিও শেয়ার করেছেন শিল্পা শেঠি। তাকে নিয়ে নেট দুনিয়ায় গুঞ্জনও বেশ সরব।

কিন্তু কী হলো হঠাৎ! সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন শিল্পা শেঠি। রাতারাতি কী কারণে কঠিন সিদ্ধান্ত নিলেন ভারতের জনপ্রিয় এ অভিনেত্রী। এমনিতেই নেট দুনিয়ায় দারুণ সরব থাকেন শিল্পা। দিনরাত সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিজীবনের অনেক কিছুই ভক্তদের জন্য উন্মুক্ত করেন।

সরাসরি কিছু না জানালেও শিল্পা জানিয়েছেন, একঘেয়ে সবকিছু খুব বিরক্ত লাগছে। নতুন কিছু না পেলে ফিরব না, ততদিনের জন্য বিরতি। যদিও অভিনেত্রীর এমন ঘোষণার পেছনে আদৌ কোনও রহস্য আছে কি না, তারই খোঁজ করছেন অনুরাগীরা। আবার কেউ বলছেন, ইনস্টাগ্রামের প্রমোশনের কারণেই এমন বলছেন শিল্পা। হয়তো নতুন কোনো চমকের জন্যই অভিনেত্রীর এমন কৌশল।

শিল্পার ইনস্টাগ্রাম সবসময়ই নজর কাড়ার মত। বিশেষ করে ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে নানান ভিডিও ছবি- সবসময় সুন্দর মুহূর্ত শেয়ার করেন। এমনকি স্বামী রাজ কুন্দ্রার কারাবাসের সময়েও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছিলেন। কিছুদিন আগে তার নতুন ছবির পোস্টার শেয়ার করে লিখেছিলেন, নির্ভীক আমি! আমার জীবন একেবারেই বইয়ের পাতার মতই খোলা।