কয়েক দিন আগে ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজিকে সরিয়ে নিয়েছিলেন শিল্পা শেঠি। এই বলিউড অভিনেত্রী বলেছিলেন, 'সামাজিক যোগাযোগমাধ্যমের সবকিছু একঘেয়ে লাগছে। এর সঙ্গে নিজেকে যুক্ত রাখতে চাই না। অন্তত ততদিন পর্যন্ত নেট মাধ্যমে ফিরব না, যতদিন নিজেকে নতুন রূপে তুলে ধরা যায়।'

কিন্তু এই ঘোষণার মাত্র চার দিনের ব্যবধানেই আবার সামাজিক যোগাযোগমাধ্যমে ফিরে এসেছেন শিল্পা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেও সবাইকে চমকে দিয়েছেন। যেখানে শিল্পাকে দেখা গেছে সুপারওম্যান রূপে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, শিল্পা তার নতুন ছবি 'নিকাম্মা' প্রচারণার অংশ হিসেবে সুপারওম্যান রূপে নিজেকে তুলে ধরছেন। ছবিতে তার চরিত্রের নাম 'অবনী'। শিল্পী নিজেও তার ভিডিও পোস্টে এ ছবির চরিত্রের সঙ্গে নেট দুনিয়ার বাসিন্দাদের পরিচয় করিয়ে দিয়েছেন। সেই সঙ্গে ছবির প্রথম টিজার প্রকাশের খবরও শেয়ার করছেন দর্শকের কাছে। দীর্ঘদিনের বিরতি ভেঙে 'নিকাম্মা' ছবির মাধ্যমে আবার বড় পর্দায় ফিরছেন শিল্পা। সে কারণেই এমন একটি চরিত্র খুঁজছিলেন, যে চরিত্রে আগে কখনও তাকে দেখা যায়নি। ছবিতে তাঁর সহশিল্পী অভিমন্যু ও শার্লি।