ফ্রান্সের নীল সমুদ্র পাড়ের শহর কান। এই শহরেই গতকাল শুরু হয়েছে বিশ্বের অন্যতম প্রভাবশালী  উৎসব 'কান চলচ্চিত্র উৎসব ২০২২।  এই উৎসবের প্রধান আকর্ষণের বিষয় হচ্ছে রেড কার্পেট বাহারি লুক নিয়ে তারকাদের উপস্থিতি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। 

উৎসবের প্রথম দিনেই বাহারি সাজে কানে হাাজির হয়ে নজড় কাড়লেন বলিউড ডিবা দীপিকা পাড়ুকোন। এবার তিনি কানে হাজির হয়েছেন জুরিবোর্ডের সদস্য হয়ে। 


এর আগেও  তিনি  কানের লালগালিচায় বহুবার দ্যুতি ছড়িয়েছেন। তবে সেটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে। কান চলচ্চিত্র উৎসবে এবার বিচারকের দায়িত্ব পালন করছেন বলিউডের এই এই সুন্দরী। 

গতকাল সোমবার কানের অন্য বিচারকদের সঙ্গে হোটেল মার্টিনেজে ডিনার পার্টিতে অংশ নেন দীপিকা। এসময় তার পরণে ছিল লুইস বুটনের বর্ণিল পোশাক ও বাদামি রঙের হাইবুট। তবে দীপিকার সাজপোশাককে ছাপিয়ে গেছে চিরচেনা সেই টোলপড়া হাসি।

আগামী ২৮ মে কান চলচ্চিত্র উৎসবের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। এবারের বিচারকমণ্ডলীর প্রেসিডেন্ট ভিনসেন্ট লিন্ডন। দীপিকা ছাড়াও জুরি সদস্য হিসেবে আরও আছেন রেবেকা হল, আসঘর ফারহাদি, ত্রিনকা, লাডজ লি, নুমি রাপেস, জেফ নিকোলস ও জোয়াচিম ট্রিয়ের।