বলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক করন জোহরের বিরুদ্ধে গান চুরির অভিযোগ এনেছেন পাকিস্তানের গায়ক এবং রাজনীতিবিদ আবরার উল হক। গায়কের দাবি, তার গান চুরি করে ব্যবহার করা হয়েছে করন জোহরের ছবিতে। তাও একটি-দুটি নয়, এই নিয়ে তার ছয় নম্বর গান চুরি করা হয়েছে।

এবার তিনি আইনি রাস্তায় হাঁটতে বাধ্য হবেন বলেও হুমকি দিয়েছেন করনকে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি করন জোহরের প্রযোজনা সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে ‘যুগ যুগ জিও’ ছবির ট্রেলার। সেই ট্রেলারে ব্যবহৃত ‘নাচ পাঞ্জাবন’ গানটি আবরার উল হকের গান থেকে নেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যমে তিনি অভিযোগ করেছেন।

‘যুগ যুগ জিও' ছবিতে অভিনয় করেছেন অনিল কাপুর, নীতু কাপুর, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান।

তবে এর আগে কোন কোন ছবিতে আবরারের গান চুরি করা হয়েছে, সে সম্পর্কে কিছু জানাননি তিনি। আবার প্রতিটি গানই কি করন জোহর বা ধর্মা প্রোডাকশনের ছবিতেই ব্যবহার করা হয়েছে কিনা সে সম্পর্কেও স্পষ্ট ধারণা দেননি আবরার।

যদিও যাঁরা ‘যুগযুগ জিয়ো’র ট্রেলর দেখেছেন এবং আবরার উল হকের ‘নাচ পাঞ্জাবন’ গানটি শুনেছেন, তাঁরা সকলেই বলেছেন, এই দু’টি গানের মধ্যে মিল স্পষ্ট। ফলে এর উত্তরে করণ প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন কী বলে, তাঁর অপেক্ষায় আছেন অনেকেই।

নেটিজেনদের অনেকেই ‘যুগযুগ জিও’র ট্রেলার দেখেছেন এবং আবরার উল হকের ‘নাচ পাঞ্জাবন’গানটি শুনেছেন। তাদের প্রায় সকলেই বলছেন, এই দু’টি গানের মধ্যে মিল স্পষ্ট।  এ বিষয়ে ধর্মা প্রোডাকশন কী বলে, সেটাই এখন দেখার পালা।