বেশ কয়েক বছর ধরে বিভিন্ন পণ্যের মডেল হয়েছেন স্নিগ্ধা চৌধুরী। এবার তাঁকে দেখা যাবে বড় পর্দায়। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন রায়হান রাফি পরিচালিত 'রাস্তা' সিনেমায়। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। বড় পর্দায় যাত্রা প্রসঙ্গে স্নিগ্ধা বলেন, '২০১৮ সাল থেকে মডেলিং ও র‌্যাম্পে কাজ করছি।

ক্যারিয়ারের চার বছরে বেশকিছু নামিদামি ব্র্যান্ডের মডেল হয়েছি। তবে ভিজ্যুয়ালে কখনও আমার কাজ হয়নি। সব সময়ই ভালো গল্প ও চরিত্রের সিনেমায় কাজ করতে চেয়েছি। সেই ইচ্ছা পূরণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে পারি পরিচালক রায়হান রাফি তাঁর নতুন সিনেমার জন্য অভিনয়শিল্পী খুঁজছেন। তখন অডিশন দিই।

এরপর আমাকে চূড়ান্ত করা হয়। নিজের প্রথম ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করব। এটা ভাবতেই ভালো লাগছে। আশা করছি, আমি আমার সেরাটা সবাইকে উপহার দিতে পারব।'

গত বছরের অক্টোবরে 'রাস্তা' সিনেমার ঘোষণা দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তখন জানা যায়, এতে প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। প্রায় সাত মাস পর জাজ তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ঘোষণা দিয়েছে, 'রাস্তা' সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন স্নিগ্ধা চৌধুরী।