কন্নড় সুপারস্টার ইয়াশের সিনেমা 'কেজিএফ: চ্যাপ্টার ওয়ান' ও ‘চ্যাপ্টার টু’ বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছে। এই ছবির মাধ্যমে ইয়াশ এখন বিশ্বতারকা বনে গেছেন। এবার নির্মাণ হবে ছবিটির তৃতীয় কিস্তি। জল্পনা চলছে তৃতীয় কিস্তিতে ইয়াশের সঙ্গে থাকছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। 

 বলিউড বাবলের খবর, মুক্তির ৪৬ দিনে বক্স অফিসে ১,২৩০ কোটি রুপি সংগ্রহ করেছে কেজিএফ: চ্যাপ্টার টু।  এবার নির্মিত হবে চ্যাপ্টার থ্রি। তৃতীয় কিস্তির জন্য বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে সিনেমাটির প্রযোজনা সংস্থা, হোমেবল ফিল্মসের সহপ্রতিষ্ঠাতা বিজয় কিরাগান্দুর এক সাক্ষাৎকারে তৃতীয় কিস্তির আপডেট ও হৃতিক রোশনের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন।

এশিয়ানেট নিউজেবলকে দেওয়া সাক্ষাৎকারে প্রযোজক বিজয় বলেন, তাঁরা এখনও স্টার কাস্ট নিয়ে আলোচনা করেননি, যিনি ‘অতিরিক্ত যুক্ত’ হবেন সিনেমায়। বিজয় আরও বলেন, ‘কেজিএফ : চ্যাপ্টার থ্রি’ এ বছর হচ্ছে না। তাঁদের কিছু পরিকল্পনা রয়েছে, কিন্তু পরিচালক প্রশান্ত নীল ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত এবং খুব দ্রুতই ইয়াশ নতুন সিনেমার ঘোষণা দেবেন।

“সে জন্য, তাঁদের সঠিক সময়ে একত্র হওয়া দরকার, যখন তাঁরা ‘কেজিএফ থ্রি’-র কাজ শুরু করার জন্য যথেষ্ট সময় পাবেন। এখন পর্যন্ত, তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে, সে বিষয়ে আমাদের কাছে নির্দিষ্ট তারিখ বা সময় নেই,” যুক্ত করেন বিজয়।

বিজয় আরও বলেন, ‘তারিখ চূড়ান্ত করার পরে স্টার কাস্ট করার জন্য আমরা আরও ভালো অবস্থায় থাকব। যখন অন্য অভিনেতাদের কাস্ট করার প্রক্রিয়া শুরু হবে; তখন এটাও অবশ্য নির্ভর করবে তাঁদের প্রাপ্যতার ওপর। তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে তার ওপর সবকিছু নির্ভর করছে।’


‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।