ঈদের আগে প্রকাশ পায় জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও সারেগামাপা’ খ্যাত কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের গান ‘চান রাতে’।

প্রকাশের পর গানটি শ্রোতাদের কাছে বেশ সাড়া ফেলেছে। এবার নতুন গান নিয়ে হাজির হলেন এই জুটি। সাব্বির নাসির ও সম্পা বিশ্বাসের এবারের গানের শিরোনাম ‘হারমোনি বাজাও’। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্লাবন কোরেশী ।

নতুন গান প্রসঙ্গে গায়ক সাব্বির নাসির বলেন, প্লাবন দার সঙ্গে আমাদের জুটির তৃতীয় গান এটি। গানে প্লাবন কোরেশী নিজে হারমোনিয়াম বাজিয়েছেন । মিক্স মাস্টারিং করেছেন সালমান জাইম। গানের ভিডিওটি পরিচালনা করেছেন প্রীতুল এবং ভিডিও সম্পাদনা করেছেন ইভান । আশা করি, নতুন গান শ্রোতাদের শুনতে ভালোলাগবে। আর যারা বাংলা ফোক গানের ভক্ত, যারা ফোক বা লোক গান পছন্দ করেন এবং এই জুটিকে যারা পছন্দ করেন তাদের গানটি ভালোলাগবে বলে আশা করছি।

সম্পা বিশ্বাস বলেন, ইতিমধ্যে দর্শক শ্রোতাদের মধ্যে পৌছে গেছে সাব্বির দা এবং আমার নতুন গান ‘হারমোনি বাজাও’। আমাদের একসঙ্গে কাজ করা এটা পঞ্চম গান। প্লাবন দার কথা না বললেই না । তার কথা, সুর ও কম্পোজিশেন আমি ও সাব্বির দা নতুনভাবে গানটি করার চেষ্টা করেছি। আশা করি, নতুন এ গানটিও বিনোদিনী রাই গানের মত প্রশংসা পাবে। গানের পুরো টিমকে শুভেচ্ছা জানাচ্ছি। ভবিষ্যতে আরও অনেক নতুন গান আমরা আনছি।

বিষয় : হারমোনি বাজাও

মন্তব্য করুন