একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন  'পোড়ামন টু, 'দহন' ও সর্বশেষ মুক্তি পাওয়া 'শান' ছবির  জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। মার্কিন নির্মাতা অলকা রঘুরামের হিন্দি ভাষার ‘ইন দ্য রিং: স্টোরি অব অ্যা বোরকা বক্সার’ ছবিতে যুক্ত হওয়ার পর এবার জানালেন মুঠোফোন কোম্পানি রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে  যুক্ত হয়েছেন তিনি। তার সঙ্গে নাট্য অভিনেত্রী সাফা কবিরও যুক্ত হয়েছেন। যদিও এর নাটকে জুটি হিসেবে দেখা গেছে সিয়াম-সাফাকে। এবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাদের রবির নতুন নতুন বিজ্ঞাপনেও জুটি হিসেবে দেখা যাবে। 

সম্প্রতি এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিয়াম-সাফা আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দেন তারা। এখন থেকে এই জুটি রবির বিভিন্ন প্রচারমূলক কার্যকলাপে পারফর্ম করবে যার মাধ্যমে রবি দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স  প্রদানের প্রতিশ্রুতি প্রচার  করবে।

প্রতিষ্ঠানটির  সাথে তার যুক্ত হওয়ার পর সিয়াম আহমেদ বলেন, " দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশন প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে রবির সাথে কাজ করবো। এ কাজে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।"

 সাফা কবির বলেন, রবির মতো একটি অ্যাডভান্সড ও ডায়নামিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আরও সুন্দর আগামীর প্রতিশ্রুতি নিয়ে রবির গ্রাহকদের কাছে পৌঁছতে পারলে দারুণ হবে।