'যারা ভালবেসেছেন, জীবনে ব্যর্থ হয়েছেন কিংবা সফল হয়েছেন তালাশ সিনেমাটি মূলত তাদের জন্য।' নিজের মুক্তি প্রতিক্ষিত 'তালাশ' সিনেমা  সম্পর্কে এভাবেই বলছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। 

আরও বললেন, 'যারা মিউজিক ভালোবাসেন তাদের কাছে ছবিটি খুব ভালো লাগবে। ছবিটিদে দারুণ দারুণ কিছু গান রয়েছে।  আমরা অনেকে ভালোবেসে কাজটি করেছি।' 

আগামী শুক্রবার  দেশের প্রায় ৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘তালাশ’। এখানে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত আদর আজাদ। এরমধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধেন তারা। 

বুবলীর মতে সৈকত নাসির খুব স্মার্ট একজন পরিচালক। আর ছবিটিতে নায়ক আদর আজাদকেও ড্যাশিং হিরো হিসেবে দেখতে পাবেন। সর্বপরি একটি গল্প দেখা যাবে এতে। 

ছবিটি মুক্তি পেলে বুবলীর প্রায় ছয় বছরের ক্যারিয়ারে ১৩ তম ছবি হবে এটি। বুবলীর ভাষ্য, আমার অভিনীত ১৩ তম ছবি দর্শকদের আশাহত করবে না। 

প্রেমে নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘তালাশ’। এতে নায়রা চরিত্রে অভিনয় করছেন বুবলী। নায়িকা বললেন, নায়রা চরিত্রটি আমার খুব কাছের। আমি অনেক দিন ধরে এই চরিত্রটি নিজের মধ্যে ধারণ করেছি। এটি একটি সমসাময়িক গল্পের সিনেমা।  সব ধরনের উপাদান আপনারা ‘তালাশ’-এ পাবেন।'

সিনেমা মুক্তি সামনে রেখে মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন সিনেমাটির পরিচালক থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রী এবং কলাকুশলীরা। সেখানে বুবলী ছবিটি নিয়ে তার মন্তব্য তুলে ধরেন।