পটুয়াখালীর দশমিনা উপজেলায় 'ব্ল্যাকমেইলের শিকার' হয়ে রমেন ঘরামি নামে ২৮ বছরের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। গত রোববার সন্ধ্যায় বিষপানে মৃত্যুর আগে ধারণ করা রমেনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়, যা নিয়ে তোলপাড় চলছে।

রমেন দশমিনা উপজেলার পূর্ব লক্ষ্মীপুর এলাকার রঞ্জিত ঘরামির ছেলে। স্থানীয় সূত্র জানায়, রোববার সন্ধ্যায় গোলখালী সড়কে বিষপান করে মাটিতে লুটিয়ে রমেন চিৎকার করে বলতে থাকেন, প্রতিবেশী নুরু খানের ছেলে নিজাম এক নারীর সঙ্গে তার অশ্নীল ছবি-ভিডিও তুলে দুই লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এরপরও টাকার জন্য তাকে ও তাঁর পরিবারকে চাপ দিচ্ছে। এ কারণে তিনি বিষপান করেছেন।
উপস্থিত কয়েকজন রমেনের মাটিতে লুটিয়ে পড়ার দৃশ্য ও বক্তব্য রেকর্ড করেন, যা ফেসবুকে ভাইরাল হয়। রমেনকে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। রাতেই মৃত্যু হয় তাঁর। রমেনের বাবা রঞ্জিত ঘরামি ছেলেকে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে জানিয়ে দোষীদের বিচার দাবি করেন।

স্থানীয় ইউপি সদস্য কবির হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তবে বিস্তারিত জানি না।

দশমিনা থানার ওসি মেহেদী হাসান বলেন, এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।