পাকিস্তানের কোক স্টুডিওর ১৪তম সিজনের তুমুল জনপ্রিয়তা পাওয়া গান ‘পাসুরি’।  পাকিস্তানের গান হলেও ভারত মাতিয়েছে গানটি ব্যাপইকভাবে। বাংলাদেশসহ উপমহাদেশ বুঁদ ছিল পাসুরিতে।

এই জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন আলি শেঠি ও শায় গিল।

এ গানের তাালে সাধারণ মানুষ থেকে তারকা সকলেই পাসুরির তালে নিজস্ব স্টাইলে কোমড় দুলিয়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।   এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনোত্রী রকুল প্রীত সিং। কালো পোশাকে পাসুরির তালে রকুলের ঝলকানিতে বুঁদ সামাজিক যোগাযোগ দুনিয়া।

পাকিস্তানের ফেমাস ট্র্যাক পাসুরির তালে সরু কোমড় দুলিয়ে নেচেছেন রকুল প্রীত। চোলি আর লেহেঙ্গা স্টাইলের স্কার্ট পরে নাচের মুহূর্তকে লেন্সবন্দি করেছেন রকুল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সেনসেশন গার্ল রকুলে বুঁদ তাঁর মনের মানুষ জ্যাকিও।  

পাসুরির তালে প্রেমিকার নাচ দেখে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট না করে পারলেন না জ্যাকি। রকুলের নাচে মোহিত হয়ে জ্যাকিও নাচ শেখার আবদার করেছেন। রকুলের ইনস্টা পোস্টের কমেন্ট বক্সে তিনি লিখেছেন, আমাকেও একটু এই নাচটা শিখিয়ে দাও।

এদিকে এই মুহূর্তে রাকুলের হাতে রয়েছে একাধিক বলিউড সিনেমা। এর মধ্যে চলতি বছর অক্টোবরে মুক্তি পেতে পারে থ্যাংক গড। এতে তার সঙ্গে রয়েছেন অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা।

তার হাতে রয়েছে ডক্টর জি নামের আরেকটি সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা। এ ছাড়া ছত্রিওয়ালি নামে একটি সিনেমায় প্রধান ভূমিকায় কাজ করছেন রাকুল।