চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ ছবিটি আসন্ন ঈদুল আজহায় আসবে বলে প্রচারণা চালানো হচ্ছে। ছবিটি মুক্তি পেলে সাত বছর পর ঈদে কোনা ছবি মুক্তি পাবে মিমের। যদিও ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি। তবে ছবিটির  নায়ক, নায়িকা ও পরিচালক  ইতোমধ্যে নেমেছে প্রচারণায়। 

এই ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এর মধ্যে শরিফুল রাজের সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে ভয়ে থাকতেন বলে জানিয়েছেন মিম। 

ছবিটির মুক্তি উপলক্ষে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ আড্ডা দেন মিম ও রাজরা। সেখানে  মিমকে প্রশ্ন কা হয় শুটিং করতে গিয়ে তাদের একে-অপরের কোন বিষয়গুলো বিরক্তিকর লেগেছে?

প্রশ্নের উত্তরে মিম বলেন ‘রাজ পুরো অস্থির। রোম্যান্টিক দৃশ্যে শুটিং করার সময় আমি রীতিমতো ভয়ে থাকতাম। মানুষ রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ের সময় আরামে থাকে, আমি থাকতাম ভয়ে। ও দুই হাত দিয়ে আমার মুখে এমনভাবে ধরত, যেন দাঁত ভেঙে যাচ্ছে! শট শেষ হওয়ার পর আমি বলতাম, রাজ, প্লিজ আমাকে একটু আস্তে ধরো।’

রাজ জানান, মিমের অতিরিক্ত কথা বলা তার কাছে বিরক্তিকর লেগেছে। শুটিংয়ের সময় মিম কথা বলা শুরু করলে, বলতেই থাকেন।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।