ঈদুল আজহা উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে ২৭টি নতুন নাট। যে নাটকগুলোতে  এই সময়ের জনপ্রিয় তারকা অপূর্ব, নিশো, মেহজাবীন, সাবিলা, তানজিন তিশা, জোভান, তৌসিফ, ফারিণরা অভিনয় করেছেন। মঙ্গলবার বৈশাখী থেকে পাঠানো এক মেইল বার্তায় জানানো হয়েছে এই তথ্য। 

২৭ নাটক ছাড়াও ঈদের সাতদিন দেখানো হবে ৭টি সিনেমা। পাশাপাশি জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান এবং বিশেষ কমেডি শো ফানি মোমেন্টসহ নানা আয়োজন তো থাকছেই।

ঈদের দিন থেকে সাত দিন রাত ৮টা ১০ মিনিট ও রাত ৯ টা ৫০ মিনিটে প্রচার হবে দুটি করে একক নাটক। 

ঈদের ৭দিন রাত ১১টা ৩৫মিনিটে প্রচার হবে ৭টি মেগা নাটক। এ নাটকগুলো হচ্ছে কোরবানীর বিরাট হাট, শিয়াল বাড়ি-২, আমার বউ সেলিব্রিটি,পার্শ্ব চরিত্র, বার্থডে পুশিং,ভাইরাল ভিডিও। 

বিশেষ সংগীতানুষ্ঠানগুলোর মধ্যে ঈদের ৭দিন সকাল ৮টা ১৫ মিনিটে প্রচার হবে  বৈশাখীর সকালের গান’। লিটু সোলায়মানের প্রযোজনায় অংশ নেবেন রিজিয়া পারভীন, খুরমীদ আলম, রেজওয়ানা চৌথুরী বন্যা, হায়দার হেসেন, ফেরদৌস আরা, বাদশা বুলবুল ও শফি মন্ডল। 

ঈদের ৭দিন সকাল ১১.টা ০০ টায় প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এ অনুষ্ঠানে অংশ নেবেন কণ্ঠশিল্পী সালমা ও তার দল,  কনা, আগুনও নদী, গামছা পলাশ ও মুনিয়া মুন, আতিক হাসান ও অনুপমা মুক্তি, ইউসুফ আহমেদ খান ও চম্পা বনিক। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন তাসনুভা মোহনা, আফরিন অথৈ, অনন্যা প্রীতি, সানজিদা তন্বী, আইনুন পুতুল ও ইশরাত জাহান জুঁই।

শাহ্ আলমের প্রযোজনায় এবং চিত্রনায়িকা তানহা তাসনিয়ার উপস্থাপনায় ঈদের ৭ দিন দুপুর ১ টায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’।

দুপুর ১টা  ৩০ মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকে ব্যবহৃত গান নিয়ে বিশেষ অনুষ্ঠান নাটকের গান। দুপুর ১২.৩০ মিনিটে প্রচার হবে কমেডি শো: ফানি মোমেন্ট। বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকের হাস্যরস ও ফান নিয়েই এ অনুষ্ঠান। 

এছাড়াও এইচ এম বরকতউল্লাহর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় ঈদের ৭ দিন বিকাল ৫টা ১৫ মিনিটে প্রচার হবে বিনোদনমূলক ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান‘ অন্যরকম’।

ঈদের ৭দিন দুপুর ২টা ৪০ মিনিট থেকে প্রচার হবে ৭টি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে  ঈদের দিন ‘মায়ের জিহাদ’। ঈদের দ্বিতীয় দিন ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। তৃতীয় দিন প্রচার হবে ‘দারোয়ানের ছেলে’। চতুর্থ দিন রয়েছে ‘আমার প্রাণের স্বামী’।  ৫ম দিন রয়েছে ‘আমি জেল থেকে বলছি’। ৬ষ্ঠ দিন প্রচার হবে ‘বাপ বড় না শ্বশুর বড়’ এবং ঈদের ৭ম দিন প্রচার হবে ‘সাত খুন মাফ’। 

বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। আর বিনোদনপ্রিয় মানুষদের কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন।