দেশের আট জন জনপ্রিয় সংগীত তারকার অংশগ্রহণে আয়োজিত হতে যাচ্ছে  পপ ও হিপহপ ইভেন্ট ‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’। ইভেন্টে মঞ্চ মাতাতে আসছেন সংগীত তারকা মিলা, হৃদয় খান, জালালি সেট, জেফার, ইমরান মাহমুদুল, তাশফি, মিথুন চক্র ও ব্ল্যাক জ্যাং। এটি একটি চ্যারিটি ইভেন্ট এবং এর থেকে আয়কৃত অর্থ সিলেটের বন্যাকবলিতদের সাহায্যে ব্যয় করা হবে।

আগামী ১ জুলাই বেলা ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীর বসুন্ধরায় অবস্থিত আইসিসিবির ৪ নম্বর হলে হবে দ্য হাইপ ফেস্টিভ্যাল। শিল্পীদের জনপ্রিয় কিছু গান দিয়ে ইভেন্টের লাইন-আপ সাজানো হয়েছে।

ইভেন্টে আরও পারফর্ম করবেন আন্তর্জাতিক সংগীত তারকা ও দেশের জনপ্রিয় শিল্পী মুজা, অভিনেত্রী নুসরাত ফারিয়া ও ডিজে সনিকা। ইভেন্টের অন্যতম মূল আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন দেশের কিংবদন্তি সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। এই আইকনিক পপস্টারকে ‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’-এর মঞ্চে ‘জেনেসিস পপ আইকন’ অ্যাওয়ার্ডের মাধ্যমে সম্মাননা প্রদান করা হবে।

‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’-এর টাইটেল স্পন্সর ‘দারাজ বিডি’ এবং আয়োজক ‘ফুল সার্কেল ক্রিয়েটিভ লিমিটেড’। অনলাইনের মাধ্যমে অথবা ইভেন্টে উপস্থিত হয়ে ইভেন্টের টিকেট সংগ্রহ করা যাবে।

অনলাইনে টিকেট সংগ্রহসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন