বাংলাদেশ টেলিভিশনে এবার ঈদের জন্য নির্মিত হয়েছে তারকাবহুল ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মামনুন ইমন ও কুসুম শিকদার। মজার মজার কথার ছলে উপস্থাপনা করবেন না। অংশ নিবেন নাটকীয় মুহুর্তেও। সেই নাটককীয়তায় প্রাণ দিতে মঞ্চেই ঘোড়া নিয়ে হাজির হবেন ইমন। মঞ্চেউ ঘোড়ার উপর বসে চমকে দেবেন কুসুমকে।  

তারার মেলার এবারের প্রতিটি পর্বতেই থাকছে চমক। নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও আড্ডায়  ভরপুর এই অনুষ্ঠানে দর্শকরা দেখতে পাবেন নিপুণ, ওমর সানী, ডিপজল, শবনম বুবলী, তানজিন তিশা, ইমরান, কণা ও নিশিতা বড়ুয়ার বিভিন্ন পারফরম্যান্স। 

ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন শবনম বুবলী ও তানজিন তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কণা ও নিশিতা বড়ুয়া। ‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। এছাড়াও গেম শো’র পাশাপাশি বিশেষ পর্বে অংশ নেবেন ওমর সানী ও ডিপজল। থাকছে আরও আকর্ষণ। 

‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু। তিনি বলেন, ‘সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাকে নিয়ে আমরা দর্শকদের একটি ভিন্নধর্মী অনুষ্ঠান উপহার দেয়ার চেষ্টা করেছি। আশা করছি ঈদের এই অনুষ্ঠানটি উপভোগ্য হবে।’ 

‘তারার মেলা’ প্রচার হবে ঈদের ৩য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর, বিটিভিতে।