ইসলামের পথে জীবন চালাতে বলিউডকে আগেই বিদায় জানিয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান। মাঝেমধ্যে সামাজিক মাধ্যমে স্বামী মুফতি আনাস সাইদের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

এবার পবিত্র হজ পালনের উদ্দেশে স্বামীর সঙ্গে মক্কায় গেলেন সাবেক এই অভিনেত্রী। রোববার নিজের ইনস্টাগ্রামে এ নিয়ে ভিডিও পোস্ট করেছেন তিনি।  সেখানে পৌঁছানোর পর তাদের সফরের এক ঝলকও দেখা গেছে ভিডিওতে। এছাড়া হজযাত্রার একাধিক ভিডিও এবং ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। সানা জানিয়েছেন, হজ করা তার জীবনের স্বপ্ন ছিল।

দীর্ঘ ১৫ বছর বলিউডে অভিনয় ও মডেলিং করেন সানা খান। তবে তিনি ২০১২ সালে রিয়্যালিটি শো ‘বিগ বস ৬’-এর মাধ্যমে সবার কাছে পরিচিতি পান।

২০২০ সালের অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সাবেক অভিনেত্রী সানা খান। সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে।

এরপরই এক মাসের মধ্যে গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাস সাইদকে বিয়ে করেন তিনি।

তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষায় একাধিক ছবিতে অভিনয় করেছেন সানা। এছাড়া সালমান খানের ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’, ‘স্পেশ্যাল অপস’ ছবিতেও কাজ করেছেন। বর্তমানে স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন বলিউডের এই সাবেক অভিনেত্রী।