আইনি জটিলতায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। গত বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে সমন জারি হয়েছে। মোরাদাবাদের এক ইভেন্ট প্রতিষ্ঠানের [ড্রিম ভিশন] অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীকে সমন পাঠিয়েছেন আদালত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ১১ লাখ টাকা অগ্রিম নেওয়ার পরও অনুষ্ঠানে না যাওয়ার কারণেই আমিশা প্যাটেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ড্রিম ভিশনের প্রতিষ্ঠাতা পবন ভার্মা। মামলার পরিপ্রেক্ষিতে গত ১৯ জুলাই আমিশার আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু আদালতে হাজির না হওয়ায় তাঁর বিরুদ্ধে সমন জারি করেছেন মোরাদাবাদের আদালত। আগামী ২২ আগস্ট তাঁকে এই মামলায় হাজিরা দিতেই হবে।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৭ সালে একটি বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল আমিশার। সেই আয়োজনের জন্য তিনি অগ্রিম ১১ লাখ টাকাও নিয়েছিলেন। কিন্তু সেই অনুষ্ঠানে আসেননি, এমনকি অগ্রিম নেওয়া টাকাও ফেরত দেননি। ফলে আমিশা প্যাটেল ও তাঁর তিন সহকারী সুরেশ কুমার, রাজকুমার গোস্বামী, আহমেদ শরীফের বিরুদ্ধে অভিযোগ করে আদালতের দ্বারস্থ হন পবন ভার্মা।

আর সে কারণেই মোরাদাবাদের আদালতের পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে সমন জারি করা হয়েছে এবং নির্দেশ দেওয়া হয়েছে, আগামী ২২ আগস্ট আমিশা প্যাটেলকে আদালতে হাজিরা দিতেই হবে। তা না হলে আমিশা গ্রেপ্তারও হতে পারেন। যদিও আদালতের সমনের বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি আমিশা।