ঈদুল আজহায় মুক্তি পাওয়া ছবি 'পরাণ'। এতে অভিনয় করেছেন পরীমণির স্বামী শরিফুল রাজ। ইতোমধ্যে তার অভিনয় দর্শক মহলে হয়েছে প্রশংসিত। শনিবার রাজধানী মিরপুরের স্টার সিনেপ্লেক্স সনি সিনেমা হলে সিনেমাটি দেখতে আসেন পরীমণি। ছবিটি দেখার পর স্বামী  শরিফুল রাজের অভিনয়ে মুগ্ধতার কথা জানান তিনিও। 

সিনেমার দেখার পর  খুশিতে রাজের বুকে মাথা রেখে জড়িয়ে ধরে কাঁদতে দেখা যায় পরীকে।

এ সময় পরীমণি  বলেন, ‘রাজ ভালো অভিনয় করে এটা আমি জানি। কিন্তু এই ছবিতে এতোটা ভালো অভিনয় করেছে তা দেখে মুগ্ধ আমি। আমার সাথে যারা ছবিটি দেখলেন তারা  সবাই রাজের কথা বলছে,  চারিদিকে  আলোচনা। সেই খুশিতে কান্না চলে এসেছে। তবে ছবিটিতে শুধু  রাজ নয়, মিম, ইয়াশসহ সবাই ভালো অভিনয় করেছে।’

‘পরাণ’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ৯০ দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ, তার সঙ্গী দুই মেয়ে; ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। তারপর একে একে তারার মেলা; চিত্রনায়ক সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, নায়িকা বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি, মিশা সওদাগর, চয়নিকা চৌধুরী, পূজা চেরি, প্রার্থনা ফারদিন দীঘিসহ সিনেমা সংশ্লিষ্টরা।

হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। চিত্রনায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত সিনেমাটি ঈদে মাত্র ১১ হলে মুক্তি পায়। দেড় সপ্তাহের ব্যবধানে ছবিটি এখন চলছে দেশের ৫৫টি হলে। 

বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।