মনেপ্রাণে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে পছন্দ করেন প্রার্থনা ফারদিন দীঘি। বার বার সে কথা বলে এসেছেন তিনি। কিছুদিন আগে রণবীর বিয়ে করলে কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি বলে জানান দীঘি।

চলতি মাসের শুরুতে একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে   দীঘি বলেছিলেন, তিনি বলিউড তারকা রণবীর কাপুরকে ‘‘মনে মনে’’ বিয়ে করে ফেলেছেন। অর্থাৎ, রণবীরের সঙ্গে তিনি ‘‘মানসিকভাবে বিবাহিত’’। দীঘির এই ভালোবাসা একতরফা হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল।

আবারও একই প্রসঙ্গে কথা বললেন দীঘি। জানালেন, রণবীর কাপুরকে সামনে এনে দেওয়া হলে মানসিকভাবে নয়, বাস্তবেই বিয়ে করে ফেলবেন তিনি।

 শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরে সনি সিনেমা হলে ‘‘পরাণ’’ সিনেমাটি দেখতে সমকালের মুখোমুখি হন দীঘি। তখনই উঠে আসে রণবীর প্রসঙ্গ।

মানসিকভাবে বিয়েটা বাস্তবে রূপান্তরের উপায় আছে কি-না? জানতে চাইলে দীঘি বলেন, ‘‘রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে। আমি রূপান্তরিত করে দিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।’’

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘‘আস্ক মি এনিথিং’’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে এক ভক্ত তার কাছে জানতে চান, ‘‘আপনি কি বিবাহিত?’’ উত্তরে দীঘি বলেছিলেন, ‘‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’’

রণবীর কাপুরের প্রতি ভালোলাগার কথা দীঘির মুখে শোনা গেছে বার বার। কিছুদিন আগে রণবীর বিয়ে করলে কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি বলে জানান দীঘি।