ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি 'দিন দ্য ডে'। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত  ছবিটি মুক্তির পর থেকেই নানান কারণে আলোচনায়। বৃহস্পতিবার অনন্ত জানালেন এবার তাদের সিনেমাটি দেখবেন ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের ১০০ প্রতিবন্ধী, যারা হুইল চেয়ারের সাহায্যে চলাচল করেন।

আগামী শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় যমুনা ব্লকবাস্টার সিনেমা হলে 'দিন: দ্য ডে' দেখবেন তারা। তাদের সঙ্গে অনন্ত -বর্ষাও সিনেমাটি উপভোগ করবেন বলে জানান।

সমকালকে অনন্ত বলেন, আগামী শনিবার ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের ১০০ হুইল চেয়ার ক্রিকেটারকে নিয়ে আমি ও বর্ষার  "দিন: দ্য ডে" দেখবো। আশা করি এর মাধ্যমে তাদের আমরা তাদেরকে সুন্দর সময় উপহার  দিতে পারবো।'

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।