চিত্রনায়িকা পরীমণির পর্দার ‘মা’ প্রবীণ অভিনেত্রী শিল্পী সরকার অপু। এই পর্দার মাই এবার বাস্তবের মায়ের ভূমিকায়  ধরা দিলেন। অন্তসত্তা পরীমণিকে দেখতে গেলেন নানা পদের খাবার রান্না করা খাবার নিয়ে।  উপহার হিসেবে দিলেন দুটি শাড়ি, জামা ও ফুল। 

বুধবার (২৭ জুলাই) রাতে শিল্পী সরকার অপু পরীমণিকে দেখতে যান। পর্দার মাকে বাস্তবে পেয়ে বেশ উচ্ছ্বসিত পরীমণি।। আনন্দঘন মুহূর্তের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই  উচ্ছ্বাস প্রকাশ করলেন। 

ক্যাপশনে লিখলেন, ‘আজ মা এসেছিল তার হাতের নানা পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি।

পরীমণির পোস্ট করা ছবি ও ভিডিওতে দেখা যায়  উপহারের শাড়ি পরে শিল্পী সরকার অপুর রান্না করা খাবার খাচ্ছেন পরীমনি। তার পাশে বসে মুহূর্তটি ফ্রেমবন্দি করছেন শিল্পী সরকার অপু। 

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় করেন শিল্পী সরকার অপু। সেই থেকে তাদের মধ্যে সম্পর্কটা মা-মেয়ের। নানা সময়ে মায়ের আদরে পরীমনিকে আগলে রেখেছেন তিনি। এই নায়িকাও পর্দার মাকে বাস্তবেও মা বলে ডাকেন। ছবিটিতে পরীমণির নায়ক ছিলেন এই অভিনেত্রীর ছেলে ইয়াশ রোহান।