ঠিক এক বছর আগে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন বলিউডের নির্মাতা ফারহান আখতার। ছবির নাম 'জি লে জারা'। 

ঘোষণার পর থেকেই এই ছবি নিয়ে দর্শক উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। তিন বলিউড সুপারস্টারকে একসঙ্গে পর্দায় দেখা যাবে- তা নিয়ে কৌতূহলের শেষ ছিল না। কিন্তু বছর শেষ হতে চললেও এখনও শুরু হয়নি ছবির শুটিং। যে কারণে অনেকের প্রশ্ন ছিল, কবে শুরু হবে 'জি লে জারা'র শুটিং আর কবে ছবিটি মুক্তি পাবে? অবশেষে দর্শকের এই প্রশ্নের উত্তর মিলল ছবির প্রযোজনা সংস্থা থেকে। 

ভারতীয় সংবাদমাধ্যমে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট কর্মকর্তারা জানিয়েছেন, এ মুহূর্তে কোনোভাবেই 'জি লে জারা'র শুটিং সম্ভব নয়। কারণ, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সদ্য মা হয়েছেন। অন্যদিকে আলিয়া ভাট প্রতীক্ষার প্রহর গুনছেন নতুন অতিথির জন্য। শুধু ক্যাটরিনার হাতে সময় আছে শুটিং করার। বাকি দুই অভিনেত্রীকে রেখে শুধু ক্যাটরিনাকে নিয়ে কাজ করা সম্ভব নয়।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আশ্বাস দেওয়া হয়েছে, কয়েক মাস দেরি হলেও ছবিটি নির্মাণ করা হবে। সেখানে যথারীতি এই তিন সুপারস্টার থাকবেন। তারকা লিস্টে কোনো অদলবদল হবে না। 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির মতো তিন বন্ধুর গল্পে এটি নির্মিত হবে। সঙ্গে অবশ্যই থাকবে 'রোড ট্রিপ'। অভিনয়ে আরও থাকছেন রাহুল বোস, ঈশান খট্টর প্রমুখ।