অনেক দিন পর এক মঞ্চে দেখা মিলতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় তিন ব্যান্ড নগর বাউল, অর্থহীন ও আর্টসেলের। রক ও মেটাল ঘরানার ব্যান্ড তিনটি পারফর্ম করবে 'হেডব্যাঙ্গার্স প্যারাডাইস' কনসার্টের দ্বিতীয় পর্বে। এ আয়োজন করছে সিক্স বেইজ কমিউনিকেশনস। 

আয়োজকরা জানান, এরই মধ্যে চট্টগ্রামে এ কনসার্টের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে, যা দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এরই ধারাবাহিকতায় 'হেডব্যাঙ্গার্স প্যারাডাইস'-এর দ্বিতীয় আয়োজন করা হচ্ছে রাজধানী ঢাকায়। আগামী ১৬ সেপ্টেম্বর কনসার্টটি অনুষ্ঠিত হবে। এতে নগর বাউল, অর্থহীন, আর্টসেলের পাশাপাশি পারফর্ম করবে রক ও মেটাল ঘরানার ব্যান্ড পাওয়ার সার্জ, মেকানিক্স, স্যাভেজারি, অনকোর, ট্রেইনরেক ও প্লাজমিক নক। আয়োজকরা আরও জানান, ১৬ সেপ্টেম্বর বসুন্ধরা আইসিসিবি হল ৪-এ কনসার্টটি অনুষ্ঠিত হবে। 

এ দিন বিকেল ৩টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত চলবে সংগীতপ্রেমীদের এই আয়োজন। দর্শক নির্দিষ্ট দামে রেগুলার ও ভিআইপি এই দুই ক্যাটাগরির টিকিট সংগ্রহ করে কনসার্ট উপভোগ করতে পারবেন।

এ আয়োজন নিয়ে নগর বাউল তারকা জেমস জানান, দর্শক-শ্রোতা অনেক দিন বড় কনসার্ট দেখার সুযোগ পাননি। সেই হিসেবে 'হেডব্যাঙ্গার্স প্যারাডাইস' অনেকের প্রত্যাশা পূরণ করবে বলে আশা করা যায়। অর্থহীন ব্যান্ডের সুমনের কথায়- নগর বাউল, আর্টসেলের সঙ্গে অনেক দিন পর এক মঞ্চে পারফর্ম করার বিষয়টি সত্যিই আনন্দের। যাঁরা অনেক দিন আমাদের এক মঞ্চে দেখার আশায় আছেন, তাঁদের কাছে সংগীতের এই আয়োজন স্মরণীয় হয়ে থাকবে বলে আমার ধারণা। নগর বাউল ও অর্থহীনের মতো আর্টসেল ব্যান্ডের সদস্যরাও কনসার্টটি দর্শকের মধ্যে সাড়া ফেলবে বলে আশা প্রকাশ করেছেন।